সদরুল আইন: যশোরের শার্শায় টিএমএসএস নামে একটি এনজিও বাগআঁচড়া শাখার ম্যানেজার পরেশ কুমারের বিরুদ্ধে ঋণ গ্রহীতা গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ম্যানেজার পরেশ কুমার জনরোষের ভয়ে অফিস ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।

জানা যায়, শার্শার বাগআঁচড়া বাজারের ঘোষপড়ায় অবস্থিত এনজিও টিএমএসএস শাখা থেকে পাশ্ববর্তী ঝিকরগাছার উপজেলার শংকরপুর এলাকার প্রবাসীর স্ত্রী ঋণে টাকা উত্তোলন করেন।এ সময় ঐ শাখায় কর্মরত ম্যানেজার লম্পট পরেশের নজর পড়ে গৃহবধূর দিকে। ম্যানেজার পরেশ ঋণের টাকা আদায়ের নামে গত রবিবার রাত ৯টার দিকে শংকরপুর এলাকায় যায়।

ঋণের টাকার বিষয়ে কথা আছে বলে সে ঐ প্রবাসীর স্ত্রীকে ডাকে। গৃহবধূ তার ডাক শুনে আসার সাথে সাথেই আশেপাশে লোকজন না থাকায় লম্পট পরেশ তাকে জড়িয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। লোকলজ্জার ভয়ে প্রবাসীর স্ত্রী ও পরিবারের লোকজন কাউকে না জানিয়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে।

পরে খবরটি চারিদিকে জানাজানি হয়ে গেলে এলাকায় চরম উত্তেজনার সৃষ্টি হয়। তারা টিএমএসএস এনজিওর বাগআঁচড়া শাখার ম্যানেজার পরেশ কুমারকে চারিদিকে খোঁজ করতে থাকে। ততক্ষণে ধূর্ত লম্পট ম্যানেজার পরেশ এলাকা ছেড়ে পালিয়ে যায়।