শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিঢাকা- ১৫ আসনে ৮ কেন্দ্রে রাতেই নৌকায় সিল মারার অভিযোগ

ঢাকা- ১৫ আসনে ৮ কেন্দ্রে রাতেই নৌকায় সিল মারার অভিযোগ

কাগজ প্রতিবেদক: ঢাকা-১৫ আসনে কেন্দ্র দখল করে রাতেই সিল মারার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগে জানা গেছে, এ আসনে অন্তত আটটি ভোট কেন্দ্র দখল করে সরকারি দলের লোকেরা সিল মারছে।
ঢাকা-১৫ আসনের ধানে শীষ প্রতীকের প্রার্থী ড. শফিকুর রহমানের মিডিয়া সমন্বয়ক মু. আতাউর রহমান সরকার জানান, আওয়ামী লীগ প্রার্থী কামাল আহমেদ মজুমদারের কর্মীরা লাইট অফ করে ও কেন্দ্রের পাশে থাকা বাড়িগুলোর সিসি ক্যামেরা জোরপূর্বক খুলে নিয়ে আজ সন্ধ্যা ৭ টা থেকে কেন্দ্রগুলো দখলে নিয়ে নৌকায় সিল মারছে। স্থানীয় পুলিশ ও সেনা ক্যাম্পে অভিযোগ করেও এ বিষয়ে কোন প্রতিকার পাওয়া যায়নি বলে জানান আতাউর রহমান সরকার।
তার অভিযোগ অনুযায়ী আওয়ামী লীগের দখলে থাকা কেন্দ্রগুলো হচ্ছে- কাফরুল এর ১৩ সেকশন আল জাহরা কেন্দ্র, আদর্শ স্কুল, মিরপুর-১০ এর পূর্ব দিকে ১৩নং হাজী আলী হোসেন স্কুল, পশ্চিম শেওড়াপাড়া ইস্ট ওয়েস্ট স্কুল, ইউনানী আইয়ুবেদী মেডিকেল কলেজ, আবুল হোসেন স্কুল, মনিপুর বালক স্কুল ও মনিপুর বালিকা স্কুল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments