শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeরাজনীতিবিএনপি নেতা খোকনকে শেষবারের মতো দেখতে মায়ের আর্তনাদ

বিএনপি নেতা খোকনকে শেষবারের মতো দেখতে মায়ের আর্তনাদ

কাগজ প্রতিবেদক: বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক এমপি কারাবন্দী খায়রুল কবির খোকনকে শেষবারের মতো দেখতে চান হাসপাতালে চিকিৎসাধীন তার মা জহুরা বেগম। মায়ের জীবনমৃত্যুর সন্ধিক্ষণে থাকার কথা জানিয়ে খোকনের পাঁচ ভাইবোন গতকাল এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছেন। মানবিক কারণে খোকনের মামলাগুলো প্রত্যাহার-পূর্বক দ্রুততম সময়ের মধ্যে তাকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানান পরিবারের সদস্যরা। বিবৃতিতে বলা হয়, বিএনপি নেতা খায়রুল কবির খোকন কিছু ‘গায়েবি’ মামলায় দীর্ঘদিন ধরে কারাবন্দী। আমরা নিশ্চিতভাবে জানি আমাদের ভাইয়ের পক্ষে এসব মামলার আসামি হওয়ার মতো নিষ্ঠুর স্বভাব কখনই ছিল না। এখনো নেই। তবু তার জামিন হচ্ছে না, যা খুবই বেদনাদায়ক। এদিকে খোকন কারাবন্দী থাকায় আমাদের মা মানসিক পীড়নে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে রয়েছেন। নব্বই বছরের বেশি বয়স্ক আমাদের মা এখন জীবনমৃত্যুর সন্ধিক্ষণে। তিনি তার ছেলেকে শেষবারের মতো দেখে যেতে চান। হাসপাতালের বেডে থেকে মাঝে মাঝে খোকনের বিষয়ে জানতে চাইছেন।

এই মুহূর্তে মুক্তি না পেলে খোকন মায়ের সাক্ষাৎ পাবে কিনা জানি না। বিবৃতিতে স্বাক্ষর করেন খোকনের বড় ভাই পাক্ষিক প্রিয় ভূমি সম্পাদক মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুজ্জামান রুনু, বড় বোন মিসেস হাবিবুন্নাহার বেগম ও মিসেস দিলারা বেগম, ছোট বোন মিসেস নিলুফা ইয়াসমিন এবং ছোট ভাই মো. জাকারিয়া কবির।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments