কাগজ প্রতিবেদক: ‘অতঃপর তাহারা সুখে শান্তিতে বসবাস করিতে লাগিল’ ক্যাপশনে ফেসবুকে নিজের পরিবারের দুটি ছবি শেয়ার করেছেন সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি।

শুক্রবার নিজের ভেরিফায়েড ফেসবুকে এ রকম একটি পোস্ট করেন ন্যান্সি।

এই স্ট্যাটাসের কারণ জানতে ফোন করলে ন্যান্সি আজকের কাগজকে বলেন, কিছুদিন আগে আমার স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে আমার মান-অভিমান হয়েছিল। সে কারণে আমরা নিজেরাই সিদ্ধান্ত নিয়ে দুই মাস আলাদা ছিলাম।

ন্যান্সি বলেন, আমাদের মধ্যে এখন আর কোনো মান-অভিমান নেই। আপনাদের সবার কাছে দোয়া চাই আমরা যেন সুখে শান্তিতে বসবাস করতে পারি।

এর আগে, ৩১ ডিসেম্বর ‘স্বামীর সঙ্গে থাকছেন না ন্যান্সি’ আজকের কাগজে প্রকাশিত এই নিউজের পর দেশের অন্যান্য গণমাধ্যম লুফে নেয় নিউজটি। এরপর গোটা মিডিয়ায় আলোড়ন সৃষ্টি হয়। ন্যান্সি-জায়েদের সংসার ভাঙার গুঞ্জন ছড়িয়ে পড়ে চারদিক।

এদিন ন্যান্সি জানান, গত দুই মাস ধরে আমরা একসঙ্গে থাকছি না। অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরার পর থেকে আমরা আলাদা থাকি। সে তার বাড়িতে আর আমি আমার বাড়িতে।

বিচ্ছেদের কোনো সিদ্ধান্ত আছে কি না এমন প্রশ্নের জবাবে এদিন ন্যান্সি আজকের কাগজকে বলেন, বিচ্ছেদের কোনো প্রশ্নই আসে না। স্বামীর সঙ্গে দাম্পত্য সম্পর্কটাকে আরেকটু ঝালিয়ে রঙিন করে তুলতেই আমরা আলাদা থাকছি।

এর আগে, গত ১৩ ডিসেম্বর ন্যান্সির জন্মদিনে ৫ শতাংশ জমি উপহার দিয়ে আলোড়ন সৃষ্টি করেন জায়েদ।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৪ মার্চ ময়মনসিংহ পৌরসভার কর্মকর্তা নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন ন্যান্সি। তাদের সংসারে রোদেলা ও নায়লা নামে দুই মেয়ে রয়েছে।