শুক্রবার, মে ১৭, ২০২৪
Homeরাজনীতিরফিকুল ইসলামের অসম্পন্ন কাজ শেষ করার প্রতিশ্রুতি দিলেন সবুজ

রফিকুল ইসলামের অসম্পন্ন কাজ শেষ করার প্রতিশ্রুতি দিলেন সবুজ

সদরুল আইন: গাজীপুরের শ্রীপুর থানার কাওরাইদ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান রফিকুল ইসলামের অসম্পন্ন কাজ সম্পন্ন করার প্রতিশ্রুতি দিলেন গাজীপুর-৩ আসনের এমপি ইকবাল হোসেন সবুজ।

উল্লেখ্য, গতকাল বেলা ১ টায় উপজেলার কাওরাইদ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রফিকুল ইসলাম হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যূবরণ করেন।

কিছুক্ষণ আগে কাওরাইদে লক্ষ জনতার জানাযা অনুষ্ঠানে উপস্থিত হয়ে এই আসনের সদ্য নির্বাচিত সাংসদ ও জেলা আ’লীগের নন্দিত সাধারন সম্পাদক ইকবাল হোসেন সবুজ মরহুমের অবদানের স্মৃতিচারণ করেন।

তিনি বলেন রফিকুল ইসলাম অা’লীগের দু:সময়ের সাথী। কাওরাইদের উন্নয়নে তার বিশাল অবদান রয়েছে।তার ফেলে যাওয়া অসম্পন্ন কাজ সম্পন্ন করে তার প্রতি শ্রদ্ধা জানানো হবে।তিনি তার অতীত কর্মকান্ড ও ভুল ত্রুটি ক্ষমা করে দিতে অনুরোধ জানান সকলকে।

নব নির্বাচিত সাংসদ সবুজ বলেন, গাজীপুর জেলা আ’লীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের মন্ত্রী আ,ক,ম, মোজাম্মেল হক ঢাকার বাইরে থাকায় জানাযায় অংশ নিতে পারেননি।তবে কাওরাইদের উন্নয়নে আমি সব সময় তাদের পাশে থাকব।আমার যা কিছু করার সবকিছুই করব।

ইকবাল হোসেন সবুজ এমপি এ সময় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে কাওরাইদের জনগন ও তার পরিবারের প্রতি শোক ও সমবেদনা প্রকাশ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments