শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeরাজনীতিশেখ হাসিনার পাশে দাঁড়ান নয়তো চুপচাপ থাকেন: বিএনপিকে হানিফ

শেখ হাসিনার পাশে দাঁড়ান নয়তো চুপচাপ থাকেন: বিএনপিকে হানিফ

কাগজ প্রতিবেদক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল হানিফ বলেছেন, যারা বিএনপির রাজনীতি করেন তারা উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে এসে দাঁড়ান। যদি দেশের জন্য রাজনীতি করতে হয় তাহলে শেখ হাসিনার পাশে দাঁড়ান নয়তো চুপচাপ থাকেন।
শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের ডিআইটিতে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ এ স্মরণসভার আয়োজন করে।
হানিফ বলেন, আগামী উপজেলা নির্বাচন খুব শিগগিরই অনুষ্ঠিত হতে যাচ্ছে। কিন্তু বিএনপি বলছে, উনারা নাকি নির্বাচনে অংশগ্রহণ করবেন না। নির্বাচনের অংশ না নেয়ার কোনো বিকল্প নেই। নির্বাচনে অংশ না নিলে এটা হবে চরম আত্মঘাতী সিদ্ধান্ত। এতে করে আপনারা রাজনীতি থেকে ছিটকে পড়বেন। আর জনগণের আস্থা আপনাদের ওপর থেকে উঠে যাবে।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, একটি সময় মনে করতাম বিএনপি দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সৃজনশীল রাজনীতি করতে চান বা তার ইচ্ছা আছে। কিন্তু সম্প্রতি তার লাগাতার মিথ্যাচারের কারণে তার প্রতি আমরা হতাশ হয়েছি।
তিনি হানিফ বলেন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী একটা পরামর্শ দিয়েছেন- দুই বছর তারেক রহমানকে রাজনীতি থেকে বিরত রাখতে। তিনি দুই বছর বাইরে থাকার পর বিএনপি একটা ভালো অবস্থানে আসার পর উনাকে দেশে আনা হবে। কি অকাঠ্য পরামর্শ। তারেক রহমানকে কেন দেশের বাইরে রাখতে চান? কারণ তারেক রহমান সন্ত্রাসী, তারেক রহমান দুর্নীতিবাজ। তিনি বহু মামলায় দণ্ডপ্রাপ্ত আসামি।
মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য সারোয়ার জাহান বাদশা, জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় সভাপতি শুক্কুর মাহমুদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরজু রহমান ভূইয়া, মহনগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, জিএম আরমান, শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, অ্যাডভোকেট মাহমুদা মালা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সামিউল্লাহ মিলন ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া প্রমুখ বক্তব্য দেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments