শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিকাদের আর খালেদার চিকিৎসা এক নয়: দীপু মনি

কাদের আর খালেদার চিকিৎসা এক নয়: দীপু মনি

কাগজ প্রতিবেদক: শিক্ষামন্ত্রী দীপু মনি বলেছেন, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আর খালেদা জিয়ার চিকিৎসা এক নয়। কারণ ওবায়দুল কাদের কারারুদ্ধ মানুষ নন, তিনি একজন মুক্ত ও স্বাধীন মানুষ। তাই তাকে বিদেশে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারারুদ্ধ, তাই তাকে বিদেশে চিকিৎসার জন্য পাঠানো যাচ্ছে না।

ওবায়দুল কাদেরকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানো হলেও কারাবন্দি খালেদা জিয়াকে কেন পাঠানো হচ্ছে না- সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে এসব কথা বলেন শিক্ষামন্ত্রী। মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর শহরের কদমতলার নিজ বাসভবনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
দীপু মনি বলেন, সেতুমন্ত্রী অসুস্থ হয়েছেন তাই তাকে বিদেশে পাঠানো হয়েছে। সাধারণ মানুষ যেভাবে চিকিৎসার জন্য বিদেশে যায় সেভাবেই পাঠানো হয়েছে। খালেদা জিয়া অপরাধের দায়ে একজন দণ্ডপ্রাপ্ত ব্যক্তি। খালেদার চিকিৎসার জন্য বিদেশে যাওয়া একই বিষয় নয়। তাই তাকে বিদেশে পাঠানো যাচ্ছে না।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার যে অসুস্থতা, সেই অসুস্থতার ভালো চিকিৎসা যদি দেশে না হতো, তাহলে আদালতের নির্দেশেই তাকে বিদেশে নিয়ে চিকিৎসা করানো হতো।

দীপু মনি বলেন, কারাগারে বেগম জিয়ার জন্য সব ধরনের সুবিধা নিশ্চিত করা হয়েছে। তার চাহিদা মতো ব্যক্তিগত লোক দেয়া হয়েছে। দেশের ভেতরে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তার চিকিৎসার জন্যও উদ্যোগ গ্রহণ করেছে সরকার। তবে বেগম জিয়ার মুক্তির বিষয়টি সরকারের নয়, আদালতের।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ বাদল প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments