বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeরাজনীতিআ'লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন মাহবুবুল আলম হানিফ

আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন মাহবুবুল আলম হানিফ

সদরুল আইন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অসুস্থ হয়ে বর্তমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি রয়েছেন। তার অবর্তমানে দলের সাংগঠনিক কর্মকাণ্ড পরিচালনার জন্য আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয়েছে দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফকে।

গত রোববার ভোররাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বুকে ব্যথা ও শ্বাসকষ্ট দেখা দিলে সকালে বিএসএমএমইউতে ভর্তি করা হয়।

সেখানে তার হার্টে তিনটি ব্লক ধরা পড়েছে। যার মধ্যে একটি ব্লক অপসারণ করে রিং পরানো হয়েছিল। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখানে ডা. ফিলিপ কোহের নেতৃত্বে ৫ সদস্যের চিকিৎসকদের বোর্ডের অধীনে তার চিকিৎসা চলছে। তার রক্তে ইনফেকশনের পাশাপাশি কিডনিতে সমস্যা ধরা পড়েছে।

এগুলো কাটিয়ে ওঠার পর তার বাইপাস সার্জারি করার চিন্তা ভাবনা করছে ডাক্তাররা। তার সুস্থ হয়ে ফিরে আসতে এক থেকে দেড় মাস সময় লাগতে পারে।

যতোদিন তিনি সুস্থ না হন ততোদিন দলের সাংগঠনিক কর্মকাণ্ড পরিচালনা করার জন্য মাহবুব উল আলম হানিফকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে বলে আওয়ামী লীগের দায়িত্বশীল সূত্রগুলো নিশ্চিত করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments