বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeরাজনীতিমুরুব্বিদের ন্যায় ছাত্রলীগও রাতে ডাকসুর ভোট ডাকাতি করেছে: মোশাররফ

মুরুব্বিদের ন্যায় ছাত্রলীগও রাতে ডাকসুর ভোট ডাকাতি করেছে: মোশাররফ

কাগজ প্রতিবেদক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, যেহেতু এখানেও সরকারদলীয় ছাত্রসংগঠন আছে। তাদের মুরুব্বিরা যেভাবে ২৯ ডিসেম্বর রাতে ভোট ডাকাতি করেছে এবং এইসব কর্মীদের হাতেই হয়েছে। তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্য ও গৌরবকে ভুলে গিয়ে এই ডাকসুর নির্বাচনে ঠিক ২৯ ডিসেম্বর রাতের মতোই ন্যক্কারজনক ঘটনা ঘটিয়েছে। মেয়েদের কাছে ধরা পড়েছে যে তারা আগের রাতে ভোট দিয়ে রেখেছে। এতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের যে ঐতিহ্যকে সম্পূর্ণভাবে ভুলুণ্ঠিত করা হয়েছে।
মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে ঢাকাস্থ দাউদকান্দি উপজেলা জাতীয়তাবাদী ফোরামের সাবেক সভাপতি শাজাহান চৌধুরীর স্মরণসভা ও দোয়া মাহফিলে অংশ নিয়ে এ মন্তব্য করেন বিএনপিনেতা।
তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্য ও গৌরবকে ভুলে গিয়ে এই ডাকসুর নির্বাচনে ঠিক ২৯ ডিসেম্বর রাতের মতোই ন্যক্কারজনক ঘটনা ঘটানো হয়েছে।
বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, ভাষা আন্দোলন থেকে শুরু করে অতীতের সব আন্দোলনে ডাকসুর ছাত্র নেতারা নেতৃত্ব দিয়েছেন। ২৮ বছর পর অনুষ্ঠিত সেই ডাকসু নির্বাচনেও ভোট ডাকাতি হলো।
এসবের বিরুদ্ধে জনগণ ঐক্যবদ্ধ আছে উল্লেখ করে ড. মোশাররফ হোসেন বলেন, বড় রাজনৈতিক দল হিসেবে দলকে সংগঠিত করে বিএনপি দেশবাসীর গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা করবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments