শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeরাজনীতিখালেদা জিয়ার মুক্তির জন্য মরার দরকার নেই রাস্তায় আসেন: নজরুল

খালেদা জিয়ার মুক্তির জন্য মরার দরকার নেই রাস্তায় আসেন: নজরুল

কাগজ প্রতিবেদক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, খালেদা জিয়ার মুক্তির জন্য মরার দরকার নেই। সাহস করে রাস্তায় আসেন। চলেন, একসঙ্গে রাস্তায় নেমে মিছিল করি। তাহলেই খালেদা জিয়ার মুক্তি হবে।

বৃহস্পতিবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ঐতিহাসিক ফারাক্কা দিবস উপলক্ষে সভার আয়োজন করে জাতীয়তাবাদী কৃষক দল।

নেতাকর্মীদের উদ্দেশে নজরুল ইসলাম আরও বলেন, এখানে একজন বলেছেন আত্মাহুতি দেয়া দরকার। আত্মাহুতি দেয়ার জন্য কারও অনুমতি লাগে নাকি? আমি যদি আত্মাহুতি দিতে চাই তাহলে একা একাই আত্মাহুতি দিতে পারি। কিন্তু আপনার মৃত্যু তো আমার চাওয়া না। আমার চাওয়া হলো খালেদা জিয়ার মুক্তি।

তিনি বলেন, আমরা সবাই বলছি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য কী করা দরকার। এ নিয়ে বহু আলোচনা করছি। কিন্তু আসলে কিছুই করছি না। কী করা দরকার এ বিষয়ে কারও বুদ্ধির অভাব নেই। তবে সেই বুদ্ধির কাজটা করার মতো কোনো উদ্যোগ নেই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments