শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিআপনাদের দুঃখ-কষ্টের অবসান হবেই: দলের নিখোঁজদের স্বজনদের ফখরুল

আপনাদের দুঃখ-কষ্টের অবসান হবেই: দলের নিখোঁজদের স্বজনদের ফখরুল

কাগজ প্রতিবেদক: দলের নিখোঁজ নেতা-কর্মীদের পরিবার-স্বজনদের শিশু-কিশোরদের ‘ঈদ উপহার’ দিয়েছে বিএনপি।আজ রোববার বিকেলে গুলশানের কার্যালয়ে এক অনুষ্ঠানে কারাবন্দী খালেদা জিয়ার পক্ষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঈদ উপহারের খাম নেতা-কর্মীদের পরিবারের সদস্যদের হাতে তু্লে দেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘আমরা বলতে চাই, আপনারা কখনোই মনে করবেন না আপনারা একা, আপনারা কখনোই মনে করবেন না আমরা যারা আপনাদের সঙ্গে কাজ করছি আমরা আপনাদের ভুলে গেছি-এটা মনে করার কোনো কারণই নেই। আমরা সব সময় আপনাদের সঙ্গে আছি এবং লড়াই করছি, সংগ্রাম করছি, দেশের মানুষ লড়াই করছে। ইনশা আল্লাহ আমরা জয়ী হবই, আপনাদের এই দুঃখের, এই কষ্টের অবসান হবেই এবং নিশ্চয় আমরা একটা শান্তিময় বাংলাদেশ ফিরে পাব।’

নিখোঁজ নেতা-কর্মীদের শিশু-সন্তানরা যাতে ভালোভাবে শিক্ষাগ্রহণ করে এ বিষয়ে দলকে জানানোর জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানান মহাসচিব।

বিকেলে গুলশান কার্যালয়ে বিএনপির উদ্যোগে বর্তমান সরকারের আমলে বিভিন্ন সময়ে ‘গুম’-‘খুনে’ নিহত পরিবারের সদস্যদের সম্মানে এই ইফতার পার্টির আয়োজন করে। পরিবারের সদস্যদের নিয়ে মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্যরা ইফতারও করেন।

সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের পরিচালনায় অনুষ্ঠানে বিএনপির মহাসচিব ছাড়াও দলের স্থায়ী কমিটির সদস্যদের খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, মাহবুবুর রহমান, আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য বিজন কান্তি সরকার, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, তথ্য ও গবেষণা বিষয়ক সহ সম্পাদক আমিরুজ্জামান শিমুল, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।

দীর্ঘদিন নিখোঁজ থাকার পর কারাগার থেকে মুক্তি পাওয়া আনিসুর রহমান তালুদার খোকনসহ নিখোঁজ নেতাদের পরিবারের সদস্যরা বক্তব্য দেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments