বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeরাজনীতিকঠোর নজরদারিতে জাপা মহাসচিব রাঙ্গা!

কঠোর নজরদারিতে জাপা মহাসচিব রাঙ্গা!

সদরুল আইন: এরশাদের জাতীয় পার্টির বেহাল অবস্থার মধ্যে বর্তমান মহাসচিব মশিউর রহমান রাঙ্গা কোন দিকে আছেন তা কারো কাছেই স্পষ্ট নয়।

তিনি জিএম কাদেরের কমিটির মহাসচিব পদে আছেন। আবার রওশন এরশাদের নেতৃত্বাধীন কমিটির মহাসচিবও রাঙ্গা। তবে দুজনের কারো বৈঠকেই অংশ নেননি তিনি।

জাপার নির্ভরযোগ্য একটি সূত্র জানিয়েছে, মহাসচিব মশিউর রহমান রাঙ্গাকে কঠোর নজরদারির মধ্যে রাখা হয়েছে। কৌশলী রাঙ্গাও নিজেকে রেখেছেন নিরাপদ দুরত্বে।

কারো কারো মতে, অবস্থা পর্যবেক্ষনে আছেন তিনি। শেষ পর্যন্ত এ খেলায় যিনি জয়ী হবেন তার পক্ষেই থাকবেন তিনি।

রাঙ্গার এহেন আচরন নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন জিএম কাদের। জাপার একাংশের অভিমত, এরশাদ জীবিত থাকাবস্থায় মহাসচিব ছিলেন রাঙ্গা। আর এরশাদের নির্দেশনায় দলের চেয়ারম্যান হন কাদের। তাহলে জিএম কাদেরকে মানতে রাঙ্গার এতো আপত্তি কেন?

একটি সূত্র জানায়, রংপুর উপ-নির্বাচনে প্রার্থী মনোনীত করা নিয়ে জিএম কাদেরের সাথে রাঙ্গার চরম বিরোধ বাধে। একসময়ের রাঙ্গার প্রবল বিরোধীতাকারী রংপুর মহানগর জাপা নেতা এসএম ইয়াসিরকে প্রার্থী করা নিয়ে জিএম কাদেরের সাথে তার বিরোধের সূত্রপাত।

এসএম ইয়াসিরকে কোনভাবেই প্রার্থী মানতে রাজি নন রাঙ্গা। তিনি চান এরশাদ-রওশন দম্পত্তির পুত্র সাদ এরশাদকে রংপুরে প্রার্থী করতে।

তবে সাদ এরশাদের প্রার্থী হওয়া নিয়ে খোদ রংপুরেই রয়েছে বিরোধিতা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments