শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeরাজনীতিযুবলীগের কমিটি বাতিলের প্রস্তাব নাকচ করছেন প্রধানমন্ত্রী

যুবলীগের কমিটি বাতিলের প্রস্তাব নাকচ করছেন প্রধানমন্ত্রী

সদরুল আইন: যুবলীগের কমিটি বাতিলের প্রস্তাব নাকচ করে দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার রাতে তার সঙ্গে দেখা করেন আওয়ামী লীগের কয়েকজন গুরুত্বপূর্ণ শীর্ষ নেতা। সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে সেখানে আলাপ আলোচনা হয়।

সেখানে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, সাংগঠনিক সম্পাদিক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, বাহাউদ্দিন নাছিমসহ কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

একজন নেতা ওই আলোচনায় প্রস্তাব করেন যে, বর্তমান পরিস্থিতিতে যুবলীগের ঢাকা মহানগর কমিটি দুটি এবং কেন্দ্রীয় কমিটি বাতিল করে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হোক।

কিন্তু প্রধানমন্ত্রী এ প্রস্তাব নাকচ করে দেন। তিনি বলেন যে, সংগঠনের দোষ কোথায়? সংগঠন তো কোনো দোষ করেনি। দু’একজন ব্যক্তির অপকর্মের মাশুল কেন সংগঠন দেবে?

প্রধানমন্ত্রী আরও বলেন যে, যুবলীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে। অনতিবিলম্বে যুবলীগের সম্মেলন করতে হবে। শুধু যুবলীগ নয়, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগসহ মোট চারটি অঙ্গ-সহযোগী সংগঠনের সম্মেলন দ্রুততম সময়ের মধ্যে শেষ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, আগামী ৩০ অক্টোবরের মধ্যে যুবলীগের ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণের সম্মেলন অনুষ্ঠিত হবে।

আর ৩০ নভেম্বরের মধ্যে যুবলীগের কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments