বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeরাজনীতিএবার আ.লীগ বিদায় হলে ৬৩ বছরের জন্য হারিয়ে যাবে: মোশাররফ

এবার আ.লীগ বিদায় হলে ৬৩ বছরের জন্য হারিয়ে যাবে: মোশাররফ

বাংলাদেশ প্রতিবেদক: এবার আওয়ামী লীগ বিদায় হলে ৬৩ বছরের জন্য হারিয়ে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।
আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে ৯০’র ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্যের উদ্যোগে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তারেক রহমানের নামে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।
খন্দকার মোশাররফ বলেন, ৭২ এ বাকশাল চালু করায় আওয়ামী লীগকে ২১ বছর রাজনী‌তি‌তে এতিম হ‌য়ে থাকতে হয়েছিলো। আওয়ামী লীগ যে নির্যাতন ও অনৈতিকভাবে ক্ষমতা দখল করে অলিখিত বাকশাল কায়েম করেছে এর জন্য আওয়ামী লীগকে আবারো ‘তিন ২১ বছর’ রাজনী‌তি‌তে এতিম হ‌য়ে ঘুর‌তে হ‌বে।
তিনি বলেন, বেগম খালেদা জিয়া প্রচণ্ড অসুস্থ। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে না। তার কিছু হলে সরকারকে জবাবদিহি করতে হবে। সরকার দায় এড়াতে পারবে না।
খালেদা জিয়াকে অন্যায়ভাবে আটক করে রাখা হয়েছে উল্লেখ করে তিনি আরও বলেন, তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ এবং তার বয়সের তুলনায় উচ্চ আদালত যেকোনো সময় তাকে মুক্তি দিতে পারে; কিন্তু কেন, কার কারণে তাকে মুক্তি দেয়া হচ্ছে না?
ডাকসুর সাবেক ভিপি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমানের সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্মমহাসচিব খায়রুল কবির খোকন, সাবেক ছাত্রনেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, নাজিম উদ্দিন আলম, এবিএম মোশারফ হোসেন, শহিদুল ইসলাম বাবুল, আসাদুর রহমান খান, যুবদলের কেন্দ্রীয় নেতা গিয়াস উদ্দিন মামুন, কিশোর দলের নেতা কে এম রকিবুল ইসলাম রিপন, এম জাহাঙ্গীর আলম প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments