বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeরাজনীতিগাজীপুরে আ.লীগের সভাপতি চুমকি, সাধারণ সম্পাদক আবুবকর

গাজীপুরে আ.লীগের সভাপতি চুমকি, সাধারণ সম্পাদক আবুবকর

সদরুল আইন: গাজীপুরের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাংসদ মেহের আফরুজ চুমকিকে সভাপতি ও এইচএম আবুবকর চৌধুরীকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৬ নভেম্বর) পৌরসভার দেপাড়া এলাকার শহীদ ময়েজ উদ্দিন ফেরিঘাট রেলওয়ে ঈদগাহ ময়দানে সকাল থেকে এ সম্মেলন শুরু হয়।

কালীগঞ্জ উপজেলা আয়োজিত এ সম্মেলনে মেহের আফরোফ চুমকির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আকম মোজাম্মেল হক ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গনি ভুইয়া, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ, গাজীপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি এসএম নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক এ্যাড. আশরাফী মেহেদী হাসান, শ্রম বিষয়ক সম্পাদক মো. শাহাবউদ্দিন আহমেদসহ জেলা ও উপজেলার আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments