সোমবার, মে ২০, ২০২৪
Homeরাজনীতিআজ বিকেলে খালেদা জিয়ার সাথে দেখা করবেন স্বজনরা

আজ বিকেলে খালেদা জিয়ার সাথে দেখা করবেন স্বজনরা

সদরুল আইন: দীর্ঘ একমাস পর আজ শনিবার বিকেলে বিএনপির চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করবেন তার স্বজন ও পরিবারের সদস্যরা।

গত ১ এপ্রিল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বেগম জিয়ার সাথে একমাস ধরে কাউকে সাক্ষাৎ করতে দিচ্ছে না বলে অভিযোগ করেন বিএনপির সিনিয়র নেতারা।

গত ৪ ডিসেম্বর সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছিলেন, দেশনেত্রীকে নিয়ে সরকারের অশুভ ষড়যন্ত্রের আরেকটি জলজ্যান্ত প্রমান হলো গত ২৫ দিন ধরে তার সঙ্গে স্বজনদের সাক্ষাৎ করতে দেয়া হচ্ছে না।

এটি জেলকোডের চরম লঙ্ঘন। এটির মাধ্যমে বিধি-বিধানকে উপেক্ষা করে প্রতিহিংসার বিধানকেই চরিতার্থ করা হচ্ছে।

গত ১৩ নভেম্বরের পর থেকে আর সাক্ষাতের অনুমতি দেয়া হচ্ছে না। আমরা বর্তমানে তার শারীরিক পরিস্থিতি নিয়ে চরম আশংকায় দিনাতিপাত করছি। রিজভীর দাবির প্রেক্ষিতে আজ একমাস পর বেগম জিয়ার সঙ্গে সাক্ষাৎ করবেন তার স্বজনরা।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে বলেন, আমি শুনেছি বিএনপির চেয়ারপারসন বেগম জিয়াকে তার স্বজনরা বিকেলে দেখতে যাবেন।

প্রসঙ্গত ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে ওইদিন থেকেই কারাবন্দী বেগম খালেদা জিয়া।

তার মুক্তির দাবিতে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে বিএনপিসহ বিভিন্ন অংগ সংগঠন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments