মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeরাজনীতিনারায়ণগঞ্জে বিএনপি নেতা সাখাওয়াত গ্রেপ্তার

নারায়ণগঞ্জে বিএনপি নেতা সাখাওয়াত গ্রেপ্তার

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি সাখাওয়াত হোসেন খানকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ।

আজ বৃহস্পতিবার ভোরে শহরের খানপুর এলাকার বাসা থেকে সাখাওয়াত হোসেনকে গ্রেপ্তার করা হয়। ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

সাখাওয়াত হোসেন নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার বাদীপক্ষের আইনজীবী ছিলেন। এ ছাড়া তিনি জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বলেন, ‘নাশকতা ও বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় সাখাওয়াত হোসেনকে আজ ভোরে গ্রেপ্তার করা হয়েছে।’

ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ‘অপরাধীকে আমরা অপরাধী হিসেবে বিবেচনা করব। সে কোন দলের লোক, কার লোক, তা দেখার সুযোগ নেই। অপরাধ করলে কাউকে ছাড় দেওয়া হবে না।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments