বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeরাজনীতিএই পুলিশ সদস্য কোন পার্টি করেন, প্রশ্ন ইশরাকের

এই পুলিশ সদস্য কোন পার্টি করেন, প্রশ্ন ইশরাকের

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর টিকাটুলিতে বিএনপি ও আওয়ামী লীগের কর্মীদের মধ্যে সংঘর্ষের সময় দায়িত্ব পালন করছিলেন ওয়ারি থানার পরিদর্শক (অপারেশন) মোস্তাফিজুর রহমান।
পরিস্থিতি সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ইশরাকের পার্টি চলে গেছে, তাদের পার্টি সেন্ট্রাল উইমেন্সের সামনে আছে।
এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ভিডিও ভাইরাল হয়। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপির প্রার্থী ইশরাক হোসেন তার ব্যক্তিগত ফেসবুক পেজে ভিডিওটি শেয়ার করেন। তিনি প্রশ্ন রাখেন, ‘এই পুলিশ সদস্য কোন পার্টি করে?’ ইশরাকের এই ভিডিওটি ফেসবুকে পোস্ট করার পাঁচ ঘণ্টায় ৪১ হাজার শেয়ার হয়। সেখানে মন্তব্য করেন ৩ হাজার আট শ জন।
পুলিশ কর্মকর্তা মোস্তাফিজুর রহমানকে ভিডিওতে বলতে শোনা যায়, ‘পরিস্থিতি এখন নরমাল, নরমাল আছে। ইশরাকের পার্টি চলে গেছে মতিঝিল এলাকায়। আর আমাদের যে পার্টিরা আছে, ওরা আছে সেন্ট্রাল উইমেন্সের সামনে।’ তার এই বক্তব্যের বিষয়ে গণমাধ্যম জানতে চাইলে মোস্তাফিজুর রহমান বলেন, তিনি ব্যস্ত আছেন। পরে কথা বলবেন। পরে আর তিনি এ বিষয়ে কিছু বলেননি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments