শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeরাজনীতিধর্ষণ ঠেকাতে ইনজেকশন দিয়ে যৌনশক্তি কমানোর প্রস্তাব জাপা এমপির

ধর্ষণ ঠেকাতে ইনজেকশন দিয়ে যৌনশক্তি কমানোর প্রস্তাব জাপা এমপির

বাংলাদেশ প্রতিবেদক: ধর্ষকদের যৌনশক্তি হ্রাস করতে ইনজেকশন ব্যবহার করার প্রস্তাব দিয়েছেন বগুড়া থেকে নির্বাচিত জাতীয় পার্টির নেতা নুরুল ইসলাম তালুকদার।
মঙ্গলবার সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনা ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় বিরোধী দলের এই সংসদ সদস্য বলেন, ‘প্রতিনিয়ত ধর্ষণের ঘটনা বেড়ে যাচ্ছে। ধর্ষকদের শাস্তির জন্য ইনজেকশন পদ্ধতি চালু করা দরকার।’
নুরুল ইসলাম তালুকদার বলেন, ‘মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট একটা পদ্ধতি চালু করেছেন, ধর্ষক ধরা পড়লে তার শরীরে ইনজেকশন দিয়ে যৌন ক্ষমতা হ্রাস করে দেওয়া হয়। এখানেও ইনজেকশন দিয়ে যৌনশক্তি হ্রাস করে দিতে হবে। তাহলে আর ধর্ষণের মতো ঘটনা ঘটবে না।’
এর আগে ধর্ষকদের ‘ক্রসফায়ারে’ মারার প্রস্তাব দিয়ে সমালোচনায় পড়েছিলেন জাতীয় পার্টির অন্য দুই সংসদ সদস্য নেতা কাজী ফিরোজ রশীদ ও মুজিবুল হক চুন্নু। এবার সেই দলটির আরেক সদস্য দিলেন অভিনব এই প্রস্তাব।
বিচার বহির্ভূত হত্যাকাণ্ডের এই প্রস্তাব ব্যাপক সমালোচনায় পড়েছিল। তার পরিপ্রেক্ষিতে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে বলতে হয়েছিল, এই ধরনের কোনো পরিকল্পনা সরকারের নেই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments