বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeরাজনীতিবন্ধ-ছুটি-খোলার তামাশায় ঢাকায় করোনা আক্রান্ত বেশি: রিজভী

বন্ধ-ছুটি-খোলার তামাশায় ঢাকায় করোনা আক্রান্ত বেশি: রিজভী

বাংলাদেশ প্রতিবেদক: সরকারের বন্ধ, ছুটি ও খোলার তামাশায় ঢাকায় করোনা আক্রান্ত বেশি বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ শনিবার সকালে রাজধানীর মোহাম্মদপুরে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মাহবুবুল ইসলাম স্বপনের উদ্যোগে খাবার বিতরণের সময় তিনি এ মন্তব্য করেন।

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণের আয়োজন করা হয়। এ সময় স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রিজভী বলেন, করোনা মহামারীর মধ্যেও সরকার মানুষকে হেনস্তা করছে। এই বলছে গার্মেন্টস বন্ধ আবার বলছে খোলা। সরকারের বন্ধ, ছুটি ও খোলার তামাশায় ঢাকায় করোনা আক্রান্ত বেশি।

তিনি বলেন, মানুষ মারা যাচ্ছে। লাশের সারি দীর্ঘ হচ্ছে। হু হু করে বাড়ছে করোনা আক্রান্ত রোগী। সরকারের অপরিণামদর্শিতা ও দক্ষতার অভাবে করুণ পরিস্থিতি বিরাজ করছে।

বিএনপি মুখপাত্র বলেন, সরকার ৫০ লাখ লোককে আড়াই হাজার টাকা করে দিয়েছে। সেখান থেকে আওয়ামী লীগের নেতারাও ৫০০ টাকা করে রেখে দিয়েছে।

তিনি আরও বলেন, বাজেট পাস হওয়ার আগেই প্রতিটি মোবাইল থেকে টাকা কাটা হচ্ছে। বাজেট পাস হয়নি, শুধু প্রস্তাব করা হয়েছে। এরমধ্যে টাকা কাটা শুরু হয়ে গেছে। অর্থাৎ জনগণের কাছে সরকারের জবাবদিহি নাই বলে যা ইচ্ছে তাই করছে।

এ সময় রিজভী বলেন, জিয়াউর রহমানের কাজের কথা বলে শেষ করা যাবেনা। তার নিজের ও পরিবারের জন্য কোনো চিন্তা ছিল না। তার চিন্তা ছিল কীভাবে মানুষের এবং দেশের উন্নয়ন করা যায়। দেশকে একটি আত্মমর্যাদাশীল দেশে পরিণত করা যায়।

তিনি বলেন, স্বাধীনতার পরে দেশে ছিল দুর্ভিক্ষ, সন্ত্রাস, চাঁদাবাজি ও লুটতরাজ। ওইখান থেকে জিয়াউর রহমান দেশের মানুষকে স্বস্তি দিয়েছিলেন। দেশকে তলাবিহীন ঝুড়ি থেকে স্বনির্ভর করেছিলেন।

বিএনপির এ নেতা বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মতো শাসক থাকলে, দেশনেত্রী খালেদা জিয়া এবং বিএনপি ক্ষমতায় থাকলে করোনায় এরকম পরিস্থিতির সৃষ্টি হতো না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments