বাংলাদেশ প্রতিবেদক: করোনাভাইরাসের প্রকোপ বাড়তে থাকায় সারা দেশে আওয়ামী লীগের সব কার্যক্রম ঘরোয়াভাবে করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (৩০ মার্চ) সকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে এ কথা বলেন।

এসময়, সবাইকে সরকারের দেওয়া ১৮ দফা নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ার পরিপ্রেক্ষিতে জরুরি সেবা প্রতিষ্ঠান ছাড়া সব অফিস ও কারখানায় অর্ধেক জনবল দ্বারা পরিচালনা এবং উপাসনালয়ে স্বাস্থ্যবিধি মানা, জনসমাগম সীমিত করুন।’

দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বিভাগীয় পর্যায়ে সাংগঠনিক সম্পাদকদের দায়িত্ব পুনর্বণ্টনেরও নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান ওবায়দুল কাদের।

তিনি বলেন, এখন থেকে চট্টগ্রাম বিভাগে আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সিলেট বিভাগে আহমদ হোসেন এবং রংপুর বিভাগে সাখাওয়াত হোসেন শফিক দায়িত্ব পালন করবেন।

এর আগে, বুধবার (৩১ মার্চ) থেকে সারাদেশে গণপরিবহনে ভাড়া ৬০ শতাংশ বৃদ্ধি করার সিদ্ধান্ত হয়েছে। আগামী দুই সপ্তাহ পর্যন্ত এ আদেশ বহাল থাকবে বলে জানিয়েছেন ওবায়দুল কাদের।

Previous articleডিজিটাল নিরাপত্তা আইন সবার জন্য: তথ্যমন্ত্রী
Next articleমিয়ানমারে সামরিক সরকারের নিপীড়নে ৫০০ ছাড়াল মৃতের সংখ্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।