বাংলাদেশ প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় হেফাজতে ইসলামের সহদপ্তর সম্পাদকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ জুন) রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কান্দিপাড়া ও আশুগঞ্জে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
শুক্রবার (১১ জুন) জেলা পুলিশের বিশেষ শাখা থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, সহিংসতা চালানোর অভিযোগে জেলা গোয়েন্দা শাখার একটি দল শহরের কান্দিপাড়া এলাকায় অভিযান চালিয়ে হেফাজতে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলার সহদপ্তর সম্পাদক ও জামিয়া ইউনুছিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক মুফতি আবদুল হককে এবং অপর একটি টিম খেলাফত মজলিশের মহাসচিব মাওলানা মামুনুল হকের মদদপুষ্ট বেড়তলা মাদ্রাসার সেক্রেটারি মো. আবুল কাশেম ভূঁইয়াকে আশুগঞ্জ বাজার থেকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তার হওয়া দুজনই তাণ্ডবে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। এ ছাড়া একই অভিযোগে আরও একজনকে গ্রেপ্তার করা হয়।
উল্লেখ্য, গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব চালিয়ে অর্ধশতাধিক সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ভাঙচুর, লুটপাট, অগ্নিসংযোগ করা হয়। এতে অন্তত ১৩ জন মারা যায়। এ ঘটনায় দায়ের মোট ৫৬টি মামলায় এখন পর্যন্ত ৫৫৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Previous articleফখরুলের বক্তব্য অসত্য-উদ্ভট: হানিফ
Next articleবিয়ে করেছেন রেলমন্ত্রী সুজন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।