বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeরাজনীতিওবায়দুল কাদের ডেইলি প্রেসব্রিফিং করেন, একটা দিনও কি নোয়াখালীর খবর রাখেন: খায়রুল...

ওবায়দুল কাদের ডেইলি প্রেসব্রিফিং করেন, একটা দিনও কি নোয়াখালীর খবর রাখেন: খায়রুল আনম সেলিম

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী জেলা আ.লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম বলেছেন,২১ আগস্ট মহা দুর্যোগের দিন। এ দিনে বঙ্গবন্ধুর কন্যা গণতন্ত্রের মানস কন্যাকে প্রকাশ্য দিবালোকে এত বড় মিটিংয়ের মধ্যে হত্যা করতে চেষ্টা করা হয়েছে। রাষ্ট্রীয় মদদে জিয়াউর রহমানের ছেলে তারেক রহমানের নির্দেশনাই এ গ্রেনেড হামলা হয়েছে।

গতকাল শনিবার (২১ আগস্ট) বিকেলে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে নোয়াখালী জেলা আ.লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এখন আ.লীগের যে অবস্থা দেখছি আমি। তারেক জিয়া লাগবেনা,বিএনপির প্রয়োজন নেই, আমাদের জন্য আমরাই যথেষ্ট। আ.লীগের জন্য আ.লীগই যথেষ্ট। আ.লীগের মধ্যে একমাত্র খুঁটি হচ্ছে শেখ হাসিনা। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মনোভাব নিয়ে সবাই কাজ করলে আমাদের অস্তিত বজায় থাকবে।

জেলা আ.লীগ সভাপতি বলেন,আমি ওবায়দুল কাদেরকে অনুরোধ করব। উনি প্রত্যেক দিন প্রেস ব্রিফিং করেন বিএনপিকে দোষারোপ করে। এগুলো খেমাদেন, নিজের দলটাকে ঠিক করেন। প্রত্যেক উপজেলা থেকে ২০জন করে ডেকে আপনি সমস্য সমাধান করে দিতে পারেন। কিন্তু আপনারা বসে বসে তামাশা দেখছেন। কোথায় গিয়ে ঠেকে।
তিনি আরও বলেন, কাদের ভাই আপনি ডেইলি প্রেসব্রিফিং করেন, আপনি কি একটা দিনও নোয়াখালীর কথা খবর রাখছেন? কেন নোয়াখালীতে ১৫ আগস্টে তিন গ্রুপ হয়,বসুরহাটে দুই গ্রুপ হয়। কোন খবর রাখছেন, রাখেন নাই। আমার মনে হয় প্রয়োজনও মনে করেননা। শেখ হাসিনা নেই, এরপরে আর কিছু আছেনি? দলের মধ্যে একে অপরকে চ্যালেঞ্জ না করে, সবাই সহনশীল হোন। এভাবে দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করে কেউ লাভবান হবেননা। আ.লীগ ঐক্যবদ্ধ থাকলে জয় অনিবার্য।

নোয়াখালী পৌরসভা আ.লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টুর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, জেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মমিন বিএসসি,সদর উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন জেহান, সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের প্রমূখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments