বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) আসন্ন নির্বাচনে মেয়র পদে আবারো প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন ডা. সেলিনা হায়াৎ আইভী।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে নগরীর আলী আহাম্মদ চুনকা পাঠাগার ও মিলনায়তনে আয়োজিত বাজেট ঘোষণা অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

আইভী জানান, তফসিল ঘোষণার আগেই চলমান উন্নয়ন প্রকল্পের কাজগুলো যতো দ্রুত সম্ভব শেষ করতে অথবা যতোদূর এগিয়ে নেওয়া যায় সেই কাজ অব্যাহত থাকবে। করোনা দুর্যোগকালীন দেড় বছরে দফায় দফায় লকডাউনসহ নানা পরিস্থিতির কারণে উন্নয়ন কাজে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছিল। এই পরিস্থিতি না হলে অসমাপ্ত কাজগুলো নির্ধারিত সময়ের মধ্যেই শেষ করা সম্ভব হতো।

অনুষ্ঠানে চলতি অর্থবছরে (২০২১-২২) কোনো প্রকার কর বৃদ্ধি না করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের রাজস্ব ও উন্নয়নের জন্য ৬৮৮ কোটি ২৩ লাখ টাকার বাজেট ঘোষণা করেন নাসিক মেয়র।

তিনি জানান, গত জুন মাসে বাজেট ঘোণষার কথা থাকলেও করোনা পরিস্থিতির কারণে দুই মাস পিছিয়ে এই মাসে করা হয়েছে।

Previous articleমাধ্যমিকে ‘বিজ্ঞান-মানবিক-বাণিজ্য’ বিভাগ থাকছে না: শিক্ষামন্ত্রী
Next articleশিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করতে গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।