জয়নাল আবেদীন: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেলক হক বলেছেন যারা সুষ্ঠ রাজনীতির মধ্যে নেই, যারা পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়, যারা মনে করে দেশের কোন বিশৃংখলা সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকার করবে, তাদের হয়তো কুমিল্লার ঘটনায় মদদ থাকতে পারে।

বৃহস্পতিবার রংপুর সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন আমাদের ইসলাম ধর্মকে ব্যবহার করে এক শ্রেণির ধর্ম ব্যবসায়ী ধর্মের অপব্যাখ্যা করে বিভিন্ন উস্কানিমুলক বক্তব্য প্রদান করে আসছে। সেই ধারাবাহিকতায় কুমিল্লায় একটি পূজা মÐপে পরিকল্পিতভাবে পবিত্র কোরআন রাখা হয়েছে। স্থানীয় প্রশাসন পবিত্র কোরআন উদ্ধার করে ইতিমধ্যে দোষি ব্যক্তিকে আটক করেছে। তবে এই ঘটনার সাথে আর কোন গ্রæপের সম্পৃক্ততা রয়েছে কিনা তা তদন্তের মাধ্যমে বেড়িয়ে আসবে। মন্ত্রী বলেন, গত দেড় বছরে করোনার কারনে সংসদের কার্যক্রম পরিপূর্ণ সম্পাদন করা সম্ভব হয়নি। তবে আগামী সংসদ অধিবেশনে রাজাকারদের তালিকা প্রনয়নের বিষয়টি মহান সংসদে উত্থাপিত করে অনুমোদনের মাধ্যমে তা পাশ করার পরেই কার্যক্রম শুরু হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রংপুর সদর ৩ আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি এরশাদ, রংপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বিপিএম, পিপিএম বার, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ডার মোছাদ্দেক হোসেন বাবলু, সভাপতিত্ব করেন রংপুর জেলার সেবক জেলা প্রশাসক আসিব আহসান।

Previous articleধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে বিয়ে
Next articleবয়স নয়, নিজেকে প্রমাণ করতে চান গেইল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।