আরিফুর রহমান: সংস্কার ও উন্নয়নের সোনালী অতীত আর সচ্ছতার প্রতিছবি জি এম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে পল্লীবন্ধু, শাষন আমল ছিল ইসলামের জন্য স্বর্নযুগ রেড়িও ,টিভিতে আজান প্রচার ইসলামিক রাষ্ট্র,শুক্রবার ছুটির দিন, রাষ্ট্রধর্ম ইসলাম,মসজীদ

মাদ্রাসার বিল মওকুফ,জাকাত বোর্ড গঠনসহ নানা ধরনের কাজ করেছেন এরশাদ। কিন্তু এখন রাষ্ট্র ধর্ম ইসলাম বাতিলের ষরযন্ত্র হচ্ছে তা জাতীয় মহিলা পার্টি রুখে দেবে। পল্লীবন্ধুর কোন কাজের সৃতি মুছে ফেলার চক্রান্ত মেনে নেওয়া হবে না। জি এম কাদেরের নেতৃত্বে আমরা জাতীয় পার্টিকে ক্ষমতায় নিয়ে যাব। সেই সুদিন খুব তাড়াতারি আমাদের সামনে আসবে। নারীদের অধিকার আদায়ে পল্লী বন্ধু নানা পদক্ষেপ নিয়েছিলেন,মাতৃত্ব কালিন ছুটি,নারী ও শিশু নির্যাতন আইন,ধর্ষন ও এসিড নিক্ষেপের কঠিন সাজা,নারী শিক্ষার অগ্রযাত্রার জন্য জাতীয় পার্টি কাজ করে গেছে। আমরা ক্ষমতায় এলে নারীদের অধীকার নিশ্চিত করবো তাই জাতীয় মহিলা পার্টির পতাকা তোলে এক্যবদ্ধ হবার আহবান জানাই । জাতীয় মহিলা পার্টির মাদারীপুর জেলার শাখার কর্মী সম্মেলন-২০২১ র্ভাচুয়াল সম্মেলনে একথা বলেন, এ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, আহববায়ক মহিলা পার্টি। বিশেষ অতিথি যুগ্ন সাংগঠনিক সম্পাদক, তিতাস মস্তফা বলেন,বাজারের দ্রব্য মুল্যের উদ্ধ গতির পাগলা ঘোড়া দ্রত গতিতে ছুটে চলেছে। ধ্যবিত্ত,নিন্ম মধ্যেবিত্ত দরিদ্র মানুষেরা আজ দিশেহারা দেশে সরকার আছে কিনা আমাদের সন্দেহ হয় প্রতিমন্ত্রি মুরাদ সাহেব ইসলাম ও এরশাদকে নিয়ে যে কটাক্ষ করেছে তার জন্য তাকে ক্ষমা চাইতে হবে। তার বহিস্কার দাবি করছি।
শনিবার( ১৬ অক্টোবার) বিকাল সাড়ে ৫টায় সার্কিট হাউজ এলাকায় জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় জাতীয় পার্টির মাদারীপুর জেলা শাখার আহবায়ক হাওলাদার

মুহিদুল ইসলাম এর সভাপতিত্বে ও সদস্য সচিব লিয়াকত খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষনা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু,যুগ্ন সাংগঠনিক সম্পাদক, তিতাস মস্তফা,শারমিন পারভীন লিজা, কেন্দ্রীয় সদস্য হাসনা হেনা,সাদিয়া শারমিন,সীমানা আমির প্রমূখ।

Previous articleকালিহাতীতে চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীর মোটরসাইকেল শোভাযাত্রা
Next articleমুলাদীতে ওয়ার্কার্স পার্টির কর্মীসভা অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।