শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeরাজনীতিজাতীয় পার্টির দুর্গ বলে খ্যাত রংপুরে জাপার বড় ধরনের ফাটল, একযোগে সকল...

জাতীয় পার্টির দুর্গ বলে খ্যাত রংপুরে জাপার বড় ধরনের ফাটল, একযোগে সকল নেতাকর্মীর পদত্যাগ

জয়নাল আবেদীন : জাতীয় পার্টির দূর্গ বলে খ্যাত রংপুরে জাপার বড় ধরনের ফাটল ধরেছে। শুধুমাত্র দলীয় শৃঙ্খলা না থাকায় রংপুরের বদরগঞ্জে জাতীয় পার্টি থেকে একযোগে সকল নেতাকর্মী পদত্যাগ করেছেন।

বৃহস্পতিবার সকালে তারা পদত্যাগ করেছেন বলে জানিয়েছেন জাপা চেয়ারম্যানের উপদেষ্টা ও উপজেলা জাপার সভাপতি অধ্যক্ষ আসাদুজ্জামান চৌধুরী সাবলু। তবে তিনি এটাও বলেছেন জাপা থেকে নয়, উপজেলা নির্বাহী কমিটির পদ থেকে সকল নেতাকর্মী পদত্যাগ করেছেন। তিনি আরো বলেন, দলীয় শৃঙ্খলা না থাকার কারণে ১৭ অক্টোবর উপজেলা নির্বাহী কমিটি সভা করে পদত্যাগের সিদ্ধান্ত নেয় নেতা কর্মীরা। সে অনুযায়ী আজ বৃহস্পতিবার পদত্যাগপত্র জমা দেয়া হয়। তিনি বলেন, পদত্যাগপত্রে একটি মাত্র কারনই উল্লেখ করা হয়েছে। পরবর্তীতে তারা কি করবেন এমন প্রশ্নের জবাবে তিনি কিছুই বলতে রাজি হননি।

তবে উপজেলা জাপার মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম বলেন, উপজেলা জাপার কমিটি নিয়ে দীর্ঘদিন থেকে মতবিরোধ চলছে জাপা চেয়ারম্যান জিএম কাদের এবং সংসদ সদস্য মশিউর রহমান রাঙ্গার সাথে। কোনভাবেই এটা নিরসন করা যায়নি। রাঙ্গা সাহেবের কাছে গেলে জাপা চেয়ারম্যানের কাছে যেতে বলেন। আবার চেয়ারম্যানের কাছে গেলে রাঙ্গাকে দেখিয়ে দেন। তিনি বলেন, ভাই! এভাবে তো আর দল করা যায়না। একারণে আমরা সর্বসম্মত সিদ্ধান্ত নিয়ে দল থেকে পদত্যাগ করেছি। এদিকে জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও রংপুর জেলা জাতীয় ছাত্র সমাজের যুগ্ম আহবায়ক শাহিনুর রহমান শাহিন দাবী করেছেন- শুধুমাত্র উপজেলা জাতীয় পার্টি নয় অঙ্গ ও সহযোগী সংগঠণের উপজেলা ও ইউনিয়ন কমিটির সকল নেতাকর্মী একযোগে দল থেকে পদত্যাগ করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments