বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী যুবলীগের বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। আজ ১২ নভেম্বর শুক্রবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজড়িত ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তন থেকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নেতৃত্বে এ বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা শুরু হয়। যুবলীগের বর্ণাঢ্য এই শোভাযাত্রা রাজধানীর বিভিন্ন পথ প্রদক্ষিণ করে ধানমণ্ডি ৩২ নম্বরে শেষ হয়।

আনন্দ শোভাযাত্রা শেষে যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে এক সংক্ষিপ্ত বক্তব্যে সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন, এটা একটা ঐতিহাসিক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা। এই আনন্দ শোভাযাত্রার মাধ্যমে আপনারা প্রমাণ করেছেন- যুবলীগ শুধু বাংলাদেশের সবচেয়ে বড় যুব সংগঠন নয়, যুবলীগ উপমহাদেশের সবচেয়ে বড় ও শক্তিশালী যুব সংগঠন। আপনারা ঐক্যবদ্ধ থাকলে বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা তার উন্নয়ন কর্মকাণ্ড মসৃণভাবে সম্পন্ন করতে পারবেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে পারবেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার প্রশ্নে যুবলীগ আপসহীন। বাংলাদেশ এবং শেখ হাসিনার বিরুদ্ধে যে কোনো ধরনের ষড়যন্ত্র রাজপথে থেকেই প্রতিহত করবে ঐক্যবদ্ধ যুবলীগ।

এ সময় যুবলীগ চেয়ারম্যান সংগঠনের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঐতিহাসিক বর্ণাঢ্য শোভাযাত্রা উপহার দেওয়ার জন্য কেন্দ্রীয়, ঢাকা মহানগর উত্তর ও ঢাকা মহানগর দক্ষিণ, ঢাকা জেলা, গাজীপুর জেলা ও গাজীপুর মহানগরসহ সকল স্তরের নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Previous articleহিজলায় তুচ্ছ ঘটনায় কিশোর গ্যাং এর হামলায় আহত ২, ইজিবাইক ভাঙচুর
Next articleমুলাদীতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হলেন সালাহ উদ্দীন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।