তাবারক হোসেন আজাদ: বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমানে বাংলাদেশের প্রেসিডেন্ট নির্বাচন কমিশন গঠন নিয়ে যে সংলাপের ডাক দিয়েছেন তা আগামী নির্বাচনে আওয়ামীলীগের ভোট ডাকাতি করে ক্ষমতায় আসার প্রস্তুতির প্রথম পর্ব। বিএনপি এ ভোট ডাকাতির প্রস্তুতি পর্বের সংলাপে যাবেনা। তবে কারা কারা এ ভোট ডাকাতির প্রস্তুতির সংলাপে যাচ্ছে তা গভীরভাবে পর্যবেক্ষণ করছে দেশের মানুষ।

তিনি আরো বলেন, ২০১৮ সালের এই দিনে মধ্যরাতে ভোট চুরির মাধ্যমে এই সরকার ক্ষমতা দখল করেছিল। সেই ক্ষমতা দখলের সাথে আওয়ামীলীগ একা জড়িত নয়। আওয়ামীলীগ কিন্তু একা ক্ষমতায় নাই। দেশের কিছু আমলা, সরকারী কর্মকর্তা, কিছু দুর্নীতিবাজ ব্যবসায়ী দুর্নীতিবাজ লোকজন একটা রেজিম হয় তারা ক্ষমতা দখল করেছে। এই যে যারা ভোট চুরি করেছে তারা কিন্তু আগামী নির্বাচনে ভোট চুরির পায়তারা করছে। সংলারে নামে তাদের সেই পাতা ফাঁদে পা দিবে না বিএনপি। বিএনপি এই সরকারের কাছে বেগম খালেদা জিয়ার মুক্তি চাইবে না। আন্দোলন সংগ্রামের মাধ্যমেই বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে বলে ঘোষণা দেন তিনি।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকেলে লক্ষ্মীপুর জেলা আউটার স্টেডিয়াম মাঠে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবীতে দেশব্যাপী আন্দোলনের অংশ বিশেষ জেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জেলা বিএনপি’র আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি’র সভাপতিত্বে সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু ও যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যন্যে মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, বিএনপি নেতা এবিএম আশরাফ উদ্দিন নিজান, জালাল আহাম্মেদ মজুমদার, হারুনুর রশিদ ভিপি।

Previous articleবেনাপোল দিয়ে আমদানী হলো ভারতে বই
Next articleপ্রাকৃতিক ভারসাম্যপূর্ন ক্যাম্পাসের দাবিতে ইবিতে মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।