বাংলাদেশ প্রতিবেদক: বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, যারা ভোট চুরি করেছে তাদের যদি ধরতে না পারেন আর ভোট চুরির সরঞ্জাম ইভিএম যদি বাজেয়াপ্ত করতে না পারেন তাহলে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি কমবে না। দ্রব্যমূল্যের দাম কমাতে হলে ভোট চোরদের ধরতে হবে।

শনিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর যৌথভাবে এই কর্মসূচির আয়োজন করে।

আমির খসরু বলেন, বাংলাদেশের মানুষ আজ রাস্তায় নেমে পড়েছে। রাস্তায় জনতার ঢল নেমেছে। জনগণ সিদ্ধান্ত নিয়েছে। এই সমস্ত ধানাই-পানাই করে কোনো কিছু হবে না। ধানাই পানাইয়ের দিন শেষ হয়ে গেছে।

তিনি বলেন, দ্রব্যের উচ্চমূল্য সাথে ভোট চুরির, দুর্নীতির সম্পর্ক আছে। দুর্নীতির সাথে রাষ্ট্রের তহবিল চুরির সম্পর্ক আছে। রাষ্ট্রের তহবিল চুরির সঙ্গে রাষ্ট্রের মেগা প্রজেক্টের সম্পর্ক আছে। জনগণের পকেট থেকে টাকা নিয়ে রাষ্ট্রের তহবিল চুরি করছে। মেগা প্রজেক্টের নামে চুরি করে বিদেশে পাচার করছে।

তিনি বলেন, দ্রব্যমূল্যের দাম কমাতে হলে আমাদের গোড়ায় যেতে হবে। সেই গোড়াটা কোথায়? ভোট চোরদের ধরতে হবে। ভোট চোরদের সহযোগীদের ধরতে হবে। সহযোগীদের সহযোগী ধরতে হবে। যারা ভোট চুরি করেছে তাদের যদি ধরতে না পারেন। আর ভোট চুরির সরঞ্জাম ইভিএম যদি বাজেয়াপ্ত না করতে পারেন তাহলে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি কমবে না। তারা অব্যাহতভাবে লুটপাট করতে থাকবে। এবং ফুলে-ফেঁপে বড় হবে, যার শিকার হবে বাংলাদেশের জনগণ।

এসময় তিনি বলেন, ইনিয়ে বিনিয়ে কথা বলে আর লাভ নাই। এই ভোট চোরদের ধরতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ইকবাল হাসান মাহমুদ টুকু, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশারফ হোসেন প্রমুখ।

Previous articleপ্রকৃতি কন্যা টাঙ্গুয়ার হাওরের বুকে দানব যন্ত্র এস্কেভেটরের ছোবল
Next articleরংপুরে গণটিকায় ৩ লাখের বেশি মানুষকে দেয়া হলো প্রথম ডোজ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।