বাংলাদেশ প্রতিবেদক: বাজার নিয়ে কেউ যাতে কোনো কারসাজি করতে না পারে, এ ব্যাপারে সরকার সজাগ রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেন, ‘আন্তর্জাতিক কারণেই দ্রব্যমূল্য কিছুটা বেশি। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারের কঠোর পদক্ষেপ নিয়েছে। কেউ যেন বাজার নিয়ে কোনো কারসাজি করতে না পারে, এ ব্যাপারে সরকার সজাগ।

হানিফ রোববার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতাদের সাথে এবং কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতাদের সাথে বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, দ্রব্যমূল্য ইস্যুতে বিভ্রান্তিকর ও উস্কানিমূলক বক্তব্য দিয়ে রাজনৈতিক ফায়দা লুটার চেষ্টা করছে বিএনপি। আন্তর্জাতিক কারণেই দ্রব্যমূল্য কিছুটা বেড়েছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারের কঠোর পদক্ষেপ নিয়েছে। অথচ এ নিয়ে বিএনপি অহেতুক রাজনৈতিক বক্তব্য দিচ্ছে।

সবকিছুতেই সরকারের সমালোচনা করা বিএনপির রাজনৈতিক স্ট্যান্টবাজি উল্লেখ করে তিনি বলেন, এই মুহূর্তে সবাইকে দায়িত্বশীল আচরণ করতে হবে।

নির্বাচনে জিততে পারবে না জেনেই বিএনপি দেশে পরিস্থিতি অস্থিতিশীল করার চেষ্টা করছে জানিয়ে মাহবুব উল আলম হানিফ বলেন, আগামী নির্বাচনে জনগণ বিএনপিকে ভোট দিবে এমন কোনো কাজ এই দল করেনি। নির্বাচনে জয়লাভের কোনো সুযোগ নেই, বুঝতে পেরেই এ নিয়ে বিভ্রান্তিকর বক্তব্য দিচ্ছে বিএনপি।

Previous articleসুনামগঞ্জে পরকিয়ার জেরে স্বামীর হাতে স্ত্রী খুন
Next articleমেরিন ফিশারিজ একাডেমির ক্যাডেটরা হবে দেশের দক্ষ মানবসম্পদ: শ ম রেজাউল করিম
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।