বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeরাজনীতিআওয়ামী লীগ সবসময় জনগণের পাশে থাকে থাকবে: হুইপ স্বপন

আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে থাকে থাকবে: হুইপ স্বপন

শফিকুল ইসলাম/ আতিউর রাব্বী: জয়পুরহাটের আক্কেলপুরে উপজেলা পরিষদ হলরুমে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুর তিনটার সময় পাঁচজন ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও সমন্বিত খামার ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের আওতায় ৫০% ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন হুইপ স্বপন।

আক্কেলপুর উপজেলা নির্বাহি অফিসার এস এম হাবিবুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জয়পুরহাট ২ আসনের এমপি এবং জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের পাশে আছে এবং থাকবে।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, জয়পুরহাটের উন্নয়নে ও মানুষের কল্যাণে নিজেদের মধ্যে কোন বিভাজন নয়, সকলকে এক সাথে নিয়ে কাজ করতে হবে। বিশেষ করে আমার জন্য ও আমার কারণে যাতে এই পরিস্থিতির উদভব না হয় সংশ্লিষ্ট সকলকে সজাগ থাকতে হবে। কোনভাবেই নিজেদের মধ্যে দূরত্ব নয়। যদি আমাদের মধ্যে কোন সমস্যার সৃষ্টি হয় তবে ঘরে বসে নিজেরাই আলোচনার মাধ্যমে তা মিমাংশা করতে হবে।

মঙ্গলবার দুপুরে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে কিডনি ডায়ালাইসিস ইউনিট উদ্বোধন শেষে হাসপাতারের সম্মেলন কেন্দ্রে এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, আমাদের এই জেলার কিডনি রোগীদের আগে অনেক কষ্ট করে বাইরে গিয়ে ডায়ালাইসিস করতে হতো। এই ইউনিট চালু হওয়ায় আজ থেকে আর রোগিদের কষ্ট করে বাইরে যেতে হবে না। ধানমন্ত্রীর ঘোষণা সব জেলা হাসপাতালগুলোতেই ডায়ালাইসিস আউনিট চালু করা হব্ধেসঢ়;। তাই উন্নয়নমাতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলে দোয়া করবেন।তিনি চিকিৎসকদের উদ্দেশ্যে বলেন আপনারা রোগীদের সঙ্গে সেবার মানসিকতা নিয়ে চিকিৎসা দিবেন। কারণ চিকিৎসকের রোগীদেরকে সাহস আর ভালোবাসা দিলে রোগীরা অনেকটাই সুস্থ হয়ে যান।

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের তত্বাবধায়ক সরদার রাশেদ মোবারক জুয়েলের সভাপতিত্বে অন্যান্যদেও মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, সিভিল সার্জনের প্রতিনিধি ডা.তুলশী চন্দ্র রায়, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক ডা. জোবায়ের গালিব, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সদস্য সচিব নন্দলাল পার্শী, সাংবাদিক মোস্তাকিম ফাররোখ প্রমুখ।

 

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments