শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeরাজনীতিমুক্তিযুদ্ধে জিয়ার অবদানের কথা বললেই আওয়ামী লীগ নেতাদের মন খারাপ হয়: রিজভী

মুক্তিযুদ্ধে জিয়ার অবদানের কথা বললেই আওয়ামী লীগ নেতাদের মন খারাপ হয়: রিজভী

বাংলাদেশ প্রতিবেদক: মহান মুক্তিযুদ্ধে জিয়াউর রহমানের অবদানের কথা বললেই আওয়ামী লীগ নেতাদের মন খারাপ হয় বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি বলেন, তারা বরেণ্য মুক্তিযোদ্ধা মহান স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমানের চরিত্র হনন করার জন্য প্রতি মুহূর্তে মিথ্যা কথা বলে যাচ্ছেন। কিন্তু তাকে ছোট করা যাবে না। তার শাসনামলে দেশের মানুষ শান্তিতে ঘুমাতে পেরেছিল।

মঙ্গলবার (৩১ মে) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় ‘বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪১তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে’ কৃষক দলের উদ্যোগে দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, দেশীয় ও আন্তর্জাতিক সম্মিলিত প্রচেষ্টায় বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে হত্যা করা হয়েছে।

জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীও সরকার শান্তিপূর্ণভাবে পালন করতে দেয়নি- এমন অভিযোগ করে রিজভী বলেন, মানিকগঞ্জ, বরিশাল ও বগুড়ায় হামলা করা হয়েছে। এটা কোনো রাজনৈতিক কর্মসূচি নয়। মিছিল নাই, মিটিং নাই। তারপরও সারাদেশে হামলা করা হয়েছে। রাজনৈতিক কর্মসূচি পালন করা সকল দলের গণতান্ত্রিক অধিকার হলেও বর্তমানে এটিকে মহাপাপ বলে গণ্য করা হচ্ছে।

কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের সঞ্চালনায় এসময় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ বক্তব্য দেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments