শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeরাজনীতিখালেদা জিয়াই প্রথম পদ্মাসেতুর ভিত্তিপ্রস্তর করেছিলেন: মির্জা ফখরুল

খালেদা জিয়াই প্রথম পদ্মাসেতুর ভিত্তিপ্রস্তর করেছিলেন: মির্জা ফখরুল

বাংলাদেশ প্রতিবেদক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, পদ্মাসেতুর প্রথম ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

রোববার দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এ সময় মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়া এই সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন মাওয়া-জাজিরা উভয় প্রান্তেই। ঠিক যেমন ভিত্তিপ্রস্তর করেছিলেন যুমনাসেতু নির্মাণের।

তিনি আরো বলেন, পদ্মাসেতু কারো পৈতৃক ব্যাপার নয়। সেতুকে কেন্দ্র করে জাতিকে বিভক্ত করার চেষ্টা করা হচ্ছে। জনগণের দৃষ্টি ভিন্ন দিকে প্রবাহিত করা হচ্ছে। পদ্মাসেতুর চাইতে এই মুহুর্তে গুরুত্বপূর্ণ বিষয় হলো দেশের গণতন্ত্র ফিরিয়ে আনা, মানুষের ভোটাধিকার নিশ্চিত করা, জনগণের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করা।

এ সময় মির্জা ফখরুল চট্টগ্রামের সীতাকুণ্ডে আগুনে হতাহতদের প্রতি শোক ও সমবেদনা জানিয়ে বলেন, দেশের উন্নয়নের যেসব কথা সরকার বলে তা সম্পূর্ণ মিথ্যা। তার প্রমাণ কনটেইনার ডিপোর ব্যবস্থাপনা। এখানেও সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। সঠিক ব্যবস্থাপনা থাকলে এত হতাহতের ঘটনা ঘটতো না।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি সুলতানুল ফেরদৌস, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, যুবদল সাধারণ সম্পাদক মাহবুব হোসেন তুহিন প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments