আরিফুর রহমান: শেখ হাসিনার দয়ায় জেলের পরিবর্তে যিনি এখন বাসায় আছেন তার কথায় নাকি আগামী ১০ তারিখের পরে দেশ চলবে; বিএনপির নেতা কর্মীদের এমন উদ্ভট বক্তব্যে সাধারন মানুষ বিভ্রান্ত হচ্ছে। আগামী ১০ তারিখের পরে খালেদা জিয়ার কথায় দেশ চলবে তো দূরের কথা বিএনপি চলবে কিনা সন্দেহ আছে । আগামীতে মা‘য়ের কথায় বিএনপি চলবে না ছেলের কথা চলবে সেটা দেখার পালা।

শনিবার (২৯ অক্টোবর) সকালে মাদারীপুরের শিবচরে রিজিয়া বেগম মহিলা কলেজের বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধা কর্ণারের উদ্বোধন ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন, এসময় চীফ হুইপ জাতীয় পার্টির কঠোর সমালোচনা করে বলেন, গত সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দয়ায় জাতীয় পার্টির কিছু নেতার, এমপি হয়ে সংসদে আসার সুযোগ হয়েছিলো। আওয়ামীলীগ ছাড়া জাতীয় পার্টির কোন নেতা এমপি হবে সেটা দুঃস্বপ্ন । জাতীয় পার্টিতে এখন দেবর ভাবির লাড়াই চলছে। যে তার ভাবিকে চেয়ারে বসতে দেয়না সে দলের অন্য নেতাকর্মীদের বসতে দিবে এটা আশা করা যায় না।

এসময় শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ মোল্লার সভাপতিত্বে উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, মাদারীপুরের জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী সহ সংশ্লিষ্টরা। পরে চীপ হুইপ বহেরাতলা ইউনিয়নে বেশ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানের নতুন ভবনের উদ্বোধন ও মতবিনিময় সভায় যোগদেন।

Previous articleকুপ্রস্তাবে রাজি না হওয়ায় নারী পুলিশ সদস্যকে সাসপেন্ড করে বদলির অভিযোগ জেল সুপারের বিরুদ্ধে
Next articleভোট চুরির বিরুদ্ধে খেলা হবে: ওবায়দুল কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।