শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeরাজনীতিজাতীয় পার্টি আগামীতে অনুষ্ঠিত দেশের সব নির্বাচনে অংশ নেবে: রওশন

জাতীয় পার্টি আগামীতে অনুষ্ঠিত দেশের সব নির্বাচনে অংশ নেবে: রওশন

বাংলাদেশ প্রতিবেদক: জাতীয় পার্টি আগামীতে অনুষ্ঠিত দেশের সব নির্বাচনে অংশ নেবে বলে জানিয়েছেন সংসদে বিরোধী দলীয় নেতা এবং দলটির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ।

নেতাকর্মীদের বিভ্রান্তি ও ভেদাভেদ ভুলে দলীয় ঐক্য বজায় রেখে পার্টিকে শক্তিশালী করার আহ্বান জানিয়ে তিনি বলেন, জাতীয় পার্টি সব সময় নির্বাচনমুখী রাজনীতিতে বিশ্বাসী। সে কারণেই দেশের সব ক্রান্তিকালেও জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেয়।

শনিবার (১৭ ডিসেম্বর) রাজধানীর গুলশানে বিরোধীদলীয় নেতার রাজনৈতিক কার্যালয়ে এক আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে অংশ নিয়ে রওশন এরশাদ এসব কথা বলেন।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহাম্মদ এরশাদ গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে ক্ষমতা ছেড়ে অংশগ্রহণমূলক নির্বাচন নিশ্চিত করেছিলেন উল্লেখ করে রওশন এরশাদ বলেন, কিন্তু সেদিন তার দল জাতীয় পার্টিকে লেভেল
প্লেয়িং ফিল্ডে নির্বাচন করতে দেয়া হয়নি।

জাপার এই প্রধান পৃষ্ঠপোষক বলেন, সেদিন পার্টির শীর্ষনেতাসহ হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দেয়া হয়েছিল। জ্বালিয়ে দেয়া হয়েছিল অনেকের ঘরবাড়ি। সেই থেকে দেশে প্রতিহিংসার রাজনীতির শুরু হয়।

পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা। আরো বক্তব্য রাখেন বিরোধীদলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্, সাবেক প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন, পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য এস এম এম আলম প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments