শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeখেলাধুলাখুশি হলেও তৃপ্ত নন জাকির, বাহবা পেয়েছেন কোহলি-দ্রাবিড়ের

খুশি হলেও তৃপ্ত নন জাকির, বাহবা পেয়েছেন কোহলি-দ্রাবিড়ের

বাংলাদেশ প্রতিবেদক: দলের অনেক তরুণরা তো বটেই, অনেক অভিজ্ঞ ক্রিকেটারও আছেন, গা বাঁচানো রান করতে পারলে দায়িত্ব শেষ বলে মনে করেন। সেই ক্ষেত্রে ভিন্ন এক দৃষ্টান্ত স্থাপন করলেন জাকির হাসান। শতক হাঁকিয়েও করছেন আক্ষেপ। বললেন, চেয়েছিলেন দিনটা শেষ করে দিয়ে আসতে।

তবে জাকির নিজে পুরোপুরি সন্তুষ্ট না হলেও তার এমন পারফরম্যান্সে খুশি সমর্থকেরা। পাশাপাশি অভিষেকেই সেঞ্চুরি করে দারুণ সব রেকর্ডও নিজের করে নিয়েছেন জাকির। অভিষেকেই সেঞ্চুরি এর আগেও করেছেন শতাধিক ব্যাটার; শুধুই বাংলাদেশের হিসেব করলে জাকির হাসান চতুর্থ ক্রিকেটার যিনি টেস্ট অভিষেকেই পেয়েছেন সেঞ্চুরি। আগের তিনজন আমিনুল ইসলাম বুলবুল, মোহাম্মদ আশরাফুল এবং আবুল হাসান রাজু।

তবে জাকিরের আগে অভিষেকেই শতকের দেখা পাননি কোনো টাইগার ওপেনার। চতুর্থ ইনিংসের হিসাব করলে পুরো ক্রিকেটবিশ্বেই জাকির দ্বিতীয় ওপেনার, তার আগে শুধুমাত্র শতকের দেখা পেয়েছিলেন ক্যারিবিয়ান লেন বাইচান। আর সব পজিশনের হিসেব করলে জাকিরের অবস্থান আটে।

ম্যাচ শেষে আজ সংবাদ সম্মেলনেও আসেন জাকির। অভিষেক ম্যাচের মতো অভিষেক সংবাদ সম্মেলনও তার। সাংবাদিকদের জানালেন, শতকের পর বিরাট কোহলি আর ভারতীয় কোচ রাহুল দ্রাবিড়ের প্রশংসা পেয়েছেন। জাকির বললেন, ‘বিরাট কোহলি অভিনন্দন জানাচ্ছিলো, আমি ধন্যবাদ দিয়েছি।’

ক্যারিয়ারের শুরুতেই রাহুল দ্রাবিড়ের মতো গ্রেট ক্রিকেটারের বাহবা পাওয়া নিঃসন্দেহে জাকিরের পরম ভাগ্য৷ এই সম্পর্কে জাকির বলেন, ‘রাহুল দ্রাবিড় স্যার বলেছেন যে খুব ভালো ব্যাটিং করেছি। অভিনন্দন জানিয়েছেন।’ অতঃপর সেই অনুপ্রেরণার কথা জানিয়ে জাকির বলেছেন, ‘অবশ্যই, এমন গ্রেট একজন প্লেয়ার আর গ্রেট একজন কোচ এসে যদি অনুপ্রাণিত করে অবশ্যই খুব ভালো লাগে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments