মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeরাজনীতিবিএনপি’র আন্দোলনকে চ্যালেঞ্জ হিসেবে দেখছি না : ওবায়দুল কাদের

বিএনপি’র আন্দোলনকে চ্যালেঞ্জ হিসেবে দেখছি না : ওবায়দুল কাদের

বাংলাদেশ প্রতিবেদক: আওয়ামী লীগ বিএনপি’র আন্দোলনকে চ্যালেঞ্জ হিসেবে দেখছেন না বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বিএনপি’র আন্দোলনে জনসম্পৃক্ততা নেই। তাদের আন্দোলন তর্জন-গর্জনেই সার। ফলে বিএনপি’র আন্দোলনকে আওয়ামী লীগ চ্যালেঞ্জ হিসেবে দেখছে না।

সোমবার সচিবালয়ে নিজ দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রী বলেন, ‘সংবিধানের মধ্য থেকেই সমাধান বের করতে হবে। সংবিধান সংশোধন করে নতুন কিছু করার মতো এত বিপদে আওয়ামী লীগ পড়ে যায়নি।’

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপির আমলে রাজপথে আমাদের দাঁড়াতেই দেয়া হয়নি। আমাদের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আলোচনা সভাও করতে পারিনি। বিএনপি নেতারা সব ধরনের প্রোগ্রাম করছে। ফ্রি স্টাইলে আমাদের বিরুদ্ধে ও সরকারের তীব্র সমালোচনা করে বক্তব্য দিচ্ছে।’

দেশের রাজনৈতিক আকাশের মেঘ কেটে যাবে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সংবিধানের মধ্য থেকেই সমাধান বের করতে হবে। বিএনপি’র উদ্দেশ্য ক্ষমতায় যাওয়া নয়, তাদের উদ্দেশ্যই হচ্ছে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে হঠানো। তারা শেখ হাসিনাকে হঠিয়ে অস্বাভাবিক কিছু একটা করতে চায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments