শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeরাজনীতিতুরস্কের প্রেসিডেন্টকে হাসনা মওদুদের অভিনন্দন

তুরস্কের প্রেসিডেন্টকে হাসনা মওদুদের অভিনন্দন

বাংলাদেশ প্রতিবেদক: তুরস্কের প্রেসিডেন্ট পদে টানা তৃতীয় মেয়াদে জয়ী হওয়ায় রিসেপ তাইয়েপ এরদোয়ানকে অভিনন্দন জানিয়েছেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য মরহুম ব্যারিস্টার মওদুদ আহমদের সহধর্মিণী হাসনা জসীম উদ্দীন মওদুদ।

বৃহস্পতিবার (১ জুন ) দুপুর ১টার দিকে ঢাকার গুলশানে তুরস্কের অ্যাম্বাসেডরের কার্যালয়ে হাসনা মওদুদের পক্ষে এ অভিন্দন পত্র হস্তান্তর করেন নোয়াখালী জেলা বিএনপির সদস্য মোহাম্মদ গোলাম মোমিত ফয়সাল।

অভিনন্দন বার্তায় পরিবেশবিদ হাসনা মওদুদ বলেন,গত বছর তুরস্ক ও সিরিয়ায় সবচেয়ে বিধ্বংসী ভূমিকম্পের সময় আমি আপনার নেতৃত্ব এবং আপনার জনগণের প্রতি অকৃত্রিম ভালবাসা অনুসরণ করে চলেছি। বাংলাদেশে আপনার দূতাবাসের মাধ্যমে আমার সংহতির নিদর্শন হিসেবে আমি আমার নিজস্ব বিনীতভাবে আপনার জনগণকে ত্রাণ দান করেছি। এমন একটি প্রাকৃতিক দুর্যোগের সময় আপনি কীভাবে আপনার জনগণের দায়িত্ব নিয়েছেন তা আমি সত্যিই স্পর্শ করেছি যা সমস্ত নেতাদের জন্য অনুকরণীয় হওয়া উচিত।তুরস্কের প্রেসিডেন্ট হিসেবে খুব ভালোভাবে যোগ্য নির্বাচনে জয়ী হওয়ার জন্য আপনাকে আমার অভিনন্দন ধন্যবাদ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments