রবিবার, মে ১৯, ২০২৪
Homeরাজনীতিখালেদা জিয়ার কোনো দুর্ঘটনা ঘটলে, হিসাব কড়া-গন্ডায় সরকারকে দিতে হবে - মোঃ...

খালেদা জিয়ার কোনো দুর্ঘটনা ঘটলে, হিসাব কড়া-গন্ডায় সরকারকে দিতে হবে – মোঃ শাহজাহান

বাংলাদেশ প্রতিবেদকঃ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে সমাবেশ করেছে নোয়াখালী জেলা বিএনপি।
রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে নোয়াখালী প্রেসক্লাব চত্ত্বরে এ কর্মসূচি পালন করা হয়। নোয়াখালী জেলা বিএনপি ও সহযোগী সংগঠন  এ সমাবেশের আয়োজন করে। সমাবেশে বক্তারা বলেন, বেগম খালেদা জিয়ার কোনো দুর্ঘটনা ঘটে এর হিসাব কড়া-গন্ডায় এ সরকারকে দিতে হবে।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রহমানের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির ভাইস চেয়ারম্যান মো.শাহজাহান।
সমাবেশে বক্তারা বলেন, বেগম খালেদা জিয়ার কোনো দুর্ঘটনা ঘটে এর হিসাব কড়া-গন্ডায় এ সরকারকে দিতে হবে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বক্তারা বলেন, এ মৃত্যু বৃথা যাবেনা, এ মৃত্যুর অনেক মাশুল আপনাকে এবং আপনার দলকে দিতে হবে। এ সময় দেশের স্বার্থে এ সরকারকে পদত্যাগ এবং খালেদা জিয়ার চিকিৎসার ব্যবস্থা করার আহ্বান জানান বক্তারা।
প্রধান অতিথির বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান মো.শাহজাহান বলেন, যে পুলিশ গুলি করে তার কাছে আমরা জবাব চাইবো না, আমরা জবাব চাইবো তার পিছনে কে আছে, তার কাছে। আমরা মৃত্যুর জন্য তৈরী হয়েছি, যে মানুষ মৃত্যুর জন্য তৈরী হয়, সে বোমার থেকেও শক্তিশালী। ৫ অক্টোবরের রোড মার্চের পর দাবি না মানলে, দাবি মানার জন্য যে কাজ টুকু করার দরকার, আগামীতে সে কাজ করে, আমরা সরকারকে পদত্যাগে বাধ্য করব। নির্দলীয় সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতেই হবে।
নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন, সদর উপজেলা বিএনপির সভাপতি মো.সলিম উল্যাহ বাহার হিরণ,সাধারণ সম্পাদক ভিপি জসিম উদ্দিন, নোয়াখালী পৌর বিএনপির সভাপতি আবু নাছের, সাধারণ সম্পাদক শাহ জাফর উল্যাহ রাসেল, নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন, সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ছাবের আহমেদ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমূখ।
আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments