শনিবার, মে ৪, ২০২৪
Homeরাজনীতিকারামুক্ত হলেন বিএনপি নেতা আলাল

কারামুক্ত হলেন বিএনপি নেতা আলাল

বাংলাদেশ প্রতিবেদক: দীর্ঘ সাড়ে তিন মাসের বেশি সময় পর কারাগার থেকে মুক্তি পেয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

বুধবার বিকেল ৪টায় কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্তি পান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন মোয়াজ্জেম হোসেন আলাল নিজেই। কারাফটকে তাকে স্বাগত জানান বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মী।

কারামুক্তির পর এক প্রতিক্রিয়ায় মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, জামিন পেয়েও কারামুক্ত হতে নানা ভোগান্তি হয়েছে। সরকারের নানা বাহানা ও দমন পীড়নের মধ্যেই কারামুক্ত হয়েছি। ছোট কারাগার থেকে বৃহৎ কারাগারে এসেছি। এই সরকার গোটা দেশকে কারাগারে পরিণত করেছে। এখন বৃহত্তম কারাগার থেকে স্বৈরাচার সরকার হটানোর আন্দোলন আরও জোরদার করা হবে।

উল্লেখ্য, গত বছরের ৩১ অক্টোবর রাজধানীর কাঁঠালবাগান এলাকা থেকে মোয়াজ্জেম হোসেন আলালকে গ্রেপ্তার করেছিল পুলিশ। ২৮ অক্টোবরের ঘটনায় তার বিরুদ্ধে ৯টি মামলা দেওয়া হয়। এছাড়া বিগত দিনের একটি মামলায় তার বিরুদ্ধে সাজা ঘোষণা করেন আদালত। সব মামলায় তিনি জামিন পাওয়ার পর কারামুক্ত হলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments