মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeরাজনীতিবিএনপি সহিংসতা করলে আবার তাদের পালাতে হবে: ওবায়দুল কাদের

বিএনপি সহিংসতা করলে আবার তাদের পালাতে হবে: ওবায়দুল কাদের

বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি ২৮ অক্টোবর পালিয়ে গেছে, আবারও আন্দোলনের নামে সহিংসতা করলে তাদেরকে পালাতে হবে।’ তিনি বলেন, ‘আগামী উপজেলা নির্বাচন আমরা সবার জন্য উন্মুক্ত করে দিয়েছি। গত জাতীয় সংসদ নির্বাচনে আমাদের প্রতীক ছিল নৌকা মার্কা। আবার যারা স্বতন্ত্র নির্বাচন করেছে তাদেরকেও আমন্ত্রণ জানানো হয়েছে। বিএনপি জাতীয় নির্বাচনে না এসে যে ভুল করেছে, উপজেলা নির্বাচনে না এলে তাদের এই ভুলের খেসারত বহুদিন দিতে হবে।’

সোমবার দুপুরে সেতুমন্ত্রী তার মা বেগম ফজিলাতুন্নেছার ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা ১নং ওয়ার্ডের নিজ বাড়িতে কুলখানি শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে এসব কথা বলেন।

তিনি বলেন, ‘আমি নিশ্চিত বলতে পারি, গত ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে আমার নেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে বাংলাদেশের আপামর জনগণ নারী-পুরুষ যেভাবে ভোট দিয়েছে, যারা প্রথম ভোটার হয়েছে, তারা যেভাবে ভোটে অংশগ্রহণ করেছে, আগামী উপজেলা নির্বাচনে এর চেয়ে বেশি জনগণ অংশগ্রহণ করবেন।’

এ সময় উপস্থিত ছিলেন, নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-৬ আসনের এমপি মোহাম্মদ আলী, নোয়াখালী-১ আসনের এমপি খোরশেদ আলম, নোয়াখালী-৩ আসনের এমপি মামুনুর রশিদ কিরণ, ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল প্রমুখ।

এর ওবায়দুল কাদের দুপুর ১টায় তার বাবা-মার কবর জিয়ারত করেন। এরপর তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments