বুধবার, এপ্রিল ১০, ২০২৪
Homeরাজনীতিবিএনপির আর কিছু করার ক্ষমতা নেই: ওবায়দুল কাদের

বিএনপির আর কিছু করার ক্ষমতা নেই: ওবায়দুল কাদের

বাংলাদেশ প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সবকিছু হারিয়ে বিএনপি এখন আবার ভারত বিরোধিতায় নেমেছে। এতে বিভ্রান্ত হওয়া যাবে না। তাদের (বিএনপি) কিছু করার আর ক্ষমতা নেই। শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন বিএনপির রাজনীতিকে অন্ধকারে ঠেলে দিয়েছে।

শনিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে রংপুর বিভাগের আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন। এসময় বিএনপির মিথ্যা আর অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানান তিনি।

দলের নেতাদের সতর্ক করে তিনি বলেন, আওয়ামী লীগ বড় দল। সংগঠন থাকলে সমস্যা থাকবেই। তবে কোনো নেতা দায়িত্বহীন কর্মকাণ্ড করলে তার দায় দল নেবে না। তৃণমূলের নেতাকর্মীদের স্থানীয় পর্যায়ের দ্বন্দ্ব সংঘাত ভুলে পরস্পরের মধ্যে সেতুবন্ধন তৈরি করতে হবে। ভেঙে ফেলতে হবে প্রতিবন্ধকতার সব দেয়াল।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, স্থানীয় সরকার নির্বাচনের আগে থেকেই আটঘাট বেঁধে নামবে আওয়ামী লীগ। উপজেলায় অবাধ, নিরপেক্ষ এবং সুষ্ঠু নির্বাচন দেখতে চায় আওয়ামী লীগ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments