বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeপ্রবাসের খবরকরোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রায়পুরের এক সৌদি প্রবাসীর মৃত্যু

করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রায়পুরের এক সৌদি প্রবাসীর মৃত্যু

তাবারক হোসেন আজাদ: রফিকুল ইসলাম ভুইয়া (৪০) নামে এক প্রবাসী করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। রোববার রাতে (৭ জুন) রিয়াদের একটি হাসপাতালে ৭দিন চিকিৎসার পর তিনি মারা যান।
মৃত রফিকুল ইসলাম লক্ষ্মীপুরের রায়পুর পৌর ৯নং ওয়ার্ডের সরকারি কলেজ সংলগ্ন আফসার উদ্দিন ভূঁইয়া বাড়ির রফিকুল ইসলাম ভূঁইয়া মৃত আলী আহাম্মদের ছেলে। তিনি স্ত্রী ও এক মেয়ে ও দুই প্রবাসী ছেলে রয়েছে। তার মৃত্যুতে পরিবার, স্বজন ও এলাকাবাসীর মাঝে শোক বইছে।
মৃত প্রবাসীর স্ত্রী রৌশন আরা বেগম জানান, রফিকুল ইসলাম গত ২৬ বছর ধরে সৌদি আরবের রিয়াদে গাড়ির চালকের চাকুরি করছেন। তাদের দুই ছেলের মধ্যে এক ছেলে সৌদি আরবে ও আরেক ছেলে ইতালী ফেরত বাড়ীতেই রয়েছেন। শনিবার (২ জুন) ডায়বেটিজ, জ্বর, সর্দি, কাশি ও গলা ব্যাথা নিয়ে রিয়াদের একটি হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হওয়ায় রোববার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বতর্মানে লাশটি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।
রায়পুর পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর নাছির উদ্দীন রাসেল এ তথ্য নিশ্চিত করে বলেন, প্রবাসী রফিক ভাইয়ের মৃত্যুতে পরিবারের সাথে আমরাও শোকাহত। কিভাবে তার মৃত দেহ দেশে আনা যায় সেই চেষ্টা অব্যাহত রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments