শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeপ্রবাসের খবরমিসরের হোটেলে মিলল বাংলাদেশি বিউটি এক্সপার্টের লাশ

মিসরের হোটেলে মিলল বাংলাদেশি বিউটি এক্সপার্টের লাশ

বাংলাদেশ ডেস্ক: যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক ও নিউ জার্সির সুপরিচিত বিউটি এক্সপার্ট বাংলাদেশি-আমেরিকান নারী ফাতেমা খান খুকির (৪৪) মরদেহ মিসরের কায়রোর একটি হোটেল থেকে উদ্ধার করা হয়েছে। পাঁচদিন আগে কায়রোতে ঘুরতে গিয়েছিলেন তিনি।

গত মঙ্গলবার সেখানকার একটি হোটেলের কক্ষ থেকে তার মরদেহ দেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ। কায়রোর মার্কিন দূতাবাস খুকির বোনকে টেলিফোনে তার মৃত্যুর খবর জানায়। তবে এখন পর্যন্ত তার মৃত্যুর কারণ জানা যায়নি। কায়রো পুলিশ এ ঘটনার তদন্তে নেমেছে।

ফাতেমা খান খুকির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার বান্ধবী জাতীয় পার্টির নেত্রী শাহজাদী নাহিনা নূর। নিজের ফেসবুক পেজে তিনি লেখেন, ‘আমাদের প্রিয় বন্ধু ফাতেমা খান খুকি আর নেই। কোভিড-১৯ আক্রান্ত হয়ে নয়, সাত দিন আগে মিসরের একটি হোটেলে তার মরদেহ পাওয়া গেছে। এক বন্ধু বিষয়টি নিশ্চিত করেছে। গত সপ্তাহে তার জন্মদিন ছিল। আমি বাকরুদ্ধ। কে তাকে হত্যা করলো বা কীভাবে মারা গেল, তা কেউ জানে না।’

খুকির বান্ধবী নিউইয়র্কের একটি টিভি চ্যানেলের উপস্থাপিকা শারমিনা সিরাজ সোনিয়া যুক্তরাষ্ট্রের একটি গণমাধ্যমকে বলেন, ‘আমিও খবরটি পেয়েছি। আমি কোনোভাবেই বিষয়টি মেনে নিতে পারছি না। খুকি কেন মিসর গিয়েছিল, কারও সঙ্গে গিয়েছিল কি-না কিংবা কারও সঙ্গে দেখা করতে গিয়েছিল কি-না তার কোনো কিছুই আমরা জানি না। পুরো বিষয়টি রহস্যাবৃত।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments