বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশি প্রবাসী শাহেদ আহমেদ মৌলভী আরব আমিরাতের আবুধাবির ‘বিগ টিকেট’ র‌্যাফেল ড্রয়ে এক কোটি দিরহাম (বাংলাদেশি মুদ্রায় ২৩ কোটি টাকা) জিতেছেন।

মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজ জানায়, ৫৫ বছর বয়স্ক শাহেদ শনিবার ‘বিগ টিকেট’ এর র‌্যাফেল ড্রয়ে প্রথম পুরষ্কার জিতেছে।

গালফ নিউজ জানায়, চট্টগ্রামের বাসিন্দা শাহেদ গত ৪০ বছর ধরে তিনি আমিরাতের আল আইন শহরে বাস করছেন। তিনি একটি কার ওয়ার্কশপের মালিক।

লটারি জেতার পর শাহেদ আহমেদ গালফ নিউজকে জানিয়েছেন, তিনি স্ত্রী, তিন ছেলে ও মেয়েকে আমিরাতে নিয়ে যেতে চান। এছাড়াও, তিনি চট্টগ্রামে বাড়ি তৈরির ইচ্ছার কথাও জানিয়েছেন। তিনি বলেন, ‘আপাতত আমি এই দুই পরিকল্পনা করেছি। আমি খুব খুশি, আমি এই প্রথমবারের মতো (এই লটারি) জিতেছি।’

শাহেদ আরো জানান, গত ২৬ মার্চ ‘বিগ টিকেট’র ২২৬ নম্বর র‌্যাফেল ড্রয়ের জন্য তিনি ৫০০ দিরহাম দিয়ে ০০৮৩৩৫ নম্বরের টিকেটটি কিনেছিলেন।

Previous articleশীতলক্ষ্যায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে লঞ্চডুবি
Next articleমুলাদীতে মহামারি করোনা থেকে মুক্তি পেতে খতমে সাবা ও দোয়া মোনাজাত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।