বাংলাদেশ ডেস্ক: সংযুক্ত আরব আমিরাত প্রবাসী বাংলাদেশী শ্রমিক আব্দুল কাদের দেশটির মাহজুজ লটারি কিনে এখন কোটি টাকার মালিক হয়েছে। ৩২ বছর বয়সী এ বাংলাদেশী শ্রমিকের ব্যাংক অ্যাকাউন্টে এক রাতের মধ্যে ১০ লাখ দিরহাম জমা হয়েছে (বাংলাদেশী মুদ্রায় দু’কোটি ৩৩ লাখ ৫৮ হাজার ২৪৪ টাকা টাকা)। দুবাইভিত্তিক মাহজুজ লটারি কিনে তিনি এ বিপুল অর্থ পেয়েছেন।

সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরে ক্রেন অপারেটরের কাজ করেন আব্দুল কাদের। ৪৬তম সাপ্তাহিক লটারি ড্রতে তিনি ছিলেন দ্বিতীয় বিজয়ী। যে ছয়টি পুরষ্কার ঘোষণা করা হয় তার মধ্যে তিনি পঞ্চম পুরষ্কার বিজয়ী। তিনি এ বছরের দুবাইভিত্তিক মাহজুজ লটারির ১৬তম বিজয়ী।

আব্দুল কাদের দশ বছর আগে দুবাইয়ে গিয়েছিলেন। এ সময়ের মধ্যে প্রবাস জীবনে অর্জিত সকল অর্থই তিনি তার পরিবারকে পাঠিয়ে দেন। তার পরিবারের সদস্যরা বাংলাদেশে থাকেন।

খালিজ টাইমস পত্রিকায় নিজের আনন্দের অনুভূতি ব্যক্ত করার সময় আব্দুল কাদের বলেন, আমি আমার এ লটারি থেকে পাওয়া পুরষ্কারের অর্থ থেকে কিছু অংশ আমার বাবা ও ভাইকে দিতে চাই। তারা আর্থিক সঙ্কটের মধ্যে আছেন। এরপর আমি একটি বাড়ি নির্মাণ করে তা ভাড়া দিতে চাই। এর মাধ্যমে আমি ও আমার পরিবারের সদস্যরা সব সময় একটি নির্দিষ্ট অঙ্কের অর্থ আয় করতে পারব।

খালিজ টাইমস পত্রিকার প্রতিবেদন থেকে আরো জানা গেছে যে কাদের দেশে ফিরে গবাদি পশুর খামার করতে চান। একটা সময় তিনি তার ভবিষ্যৎ নিয়ে খুব চিন্তিত থাকতেন, কিন্তু এখন মাহজুজ লটারি জয়ের পর তার জীবন পরিবর্তিত হয়ে গেছে।

সূত্র : দ্যা সিয়াসাত ডেইলি

Previous articleজগন্নাথ হল ট্র্যাজেডি দিবস আজ
Next articleনিখোঁজের ৪দিন পর তালাবদ্ধ ঘরে মাটির নিচে বৃদ্ধের মরদেহ উদ্ধার, গ্রেপ্তার ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।