শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeপ্রবাসের খবরদোকানের সামনেই নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা

দোকানের সামনেই নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা

বাংলাদেশ প্রতিবেদক: দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ শহরে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে নোয়াখালীর প্রবাসী এক যুবককে।

নিহতের নাম সালাউদ্দিন রায়হান (৩৫) নোয়াখালীর সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের মতিপুর গ্রামের মো. সোলায়মানের ছেলে। বর্তমানে নিহতের লাশ আফ্রিকার একটি হিমাগারে রাখা হয়েছে।

শুক্রবার ১৩ মে রাত ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেন নিহতের ছোটভাই মোসলেউদ্দিন রোমন।

মোসলেউদ্দিন রোমন জানান, গত ১৪ বছর আগে আফ্রিকায় যান রায়হান। পরে জোহেন্সবার্গের বারাত এলাকায় একটি ব্যবসা প্রতিষ্ঠান চালু করেন। কয়েক বছর আগে ছোটভাই নিজাম উদ্দিন বাবুকে ওইখানে নিয়ে যান তিনি। বর্তমানে রায়হানের তত্ত্বাবধানে জোহানেসবার্গে একাধিক প্রবাসীর শেয়ারে তিনটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সর্বশেষ গত ছুটিতে আসার পর একমাস আগে দেশ থেকে আফ্রিকায় গিয়েছিলেন রায়হান।

রোমন আরো জানায়, গত বুধবার রাত ৮টার দিকে শহর থেকে দোকানের মাল ক্রয় করে দোকানের সামনে আসে রায়হান। দোকানের পাশে গাড়িটি পাকিং করে নামার সাথে সাথে আগে থেকে ওঁৎপেতে থাকা একদল সন্ত্রাসী তাকে লক্ষ্য করে ১৫-২০ রাউন্ড গুলি ছুড়ে। মুহূর্তেই গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পরে গুলিবিদ্ধ অবস্থায় রায়হানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments