বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeখেলাধুলারেকর্ড জয়ে সমতায় বাংলাদেশ

রেকর্ড জয়ে সমতায় বাংলাদেশ

কাগজ প্রতিবেদক: লিটনের ফিফটি, মাহমুদউল্লাহ রিয়াদ এবং সাকিবের দায়িত্বশীল ব্যাটিংয়ে ২১১/৪ রানের স্কোর গড়ল বাংলাদেশ দল। আর এতে নতুন রেকর্ডের জন্ম দেয় বাংলাদেশ। মিরপুর শেরে-বাংলা জাতীয় স্টেডিয়ামে যে কোন আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচে এটিই সর্বোচ্চ দলগত সংগ্রহ।

এর আগে মিরপুরে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ দলীয় সংগ্রহ ছিল বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের করা ২০৪ রান। কিন্তু বাংলাদেশ দল আজ ব্যাটিংয়ে নেমে নিজেদের বিপক্ষে গড়া রানের রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়ল।

দলের ব্যাটিংয়ের শুরুতেই তামিম ইকবাল ফিরে গেলেও মারমুখী ছন্দে ব্যাট চালিয়ে ফিফটি তুলে নেন লিটন দাস। ব্যাক্তিগত ৬০ রান করে লিটন আউট হয়ে ফিরে যাও্য়ার পর অধিনায়ক সাকিব আর সহ-অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ মিলে দলকে সামনে এগিয়ে নিয়ে যান। এই দুজনের আগ্রাসী ব্যাটিংয়ে দলের স্কোর ২০০ ছাড়িয়ে যায়।
মিরপুরে ব্যাটিংয়ে রান তাড়া করতে নেমে সর্বোচ্চ ১৯৪ রান করে জয়ী হয়েছিল শ্রীলঙ্কা দল। আর আজ বাংলাদেশের নিয়ন্ত্রিত বোলিংয়ে ১৭৫ ইনিংস গুটিয়ে যায় সফরকারীরা। দুর্দান্ত জয়ে সিরিজে সমতায় ফিরে বাংলাদেশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments