বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeখেলাধুলাগৌতম গম্ভীর আমার মাকে নিয়ে বাজে মন্তব্য করেছিল: আফ্রিদি

গৌতম গম্ভীর আমার মাকে নিয়ে বাজে মন্তব্য করেছিল: আফ্রিদি

কাগজ ডেস্ক: ভারতীয় সাবেক ওপেনার গৌতম গম্ভীর সম্পর্কে বোমা ফাটানোর মতো তথ্য দিয়েছেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহীদ আফ্রিদি। পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি বলেন, গম্ভীর খুবই দাম্ভিক প্রকৃতির মানুষ। তার মানসিকতায় সমস্যা আছে। সে আমার মা-খালাদের নিয়ে গালমন্দ করেছে।

সম্প্রতি শহীদ আফ্রিদির আত্মজীবনীমূলক বই প্রকাশিত হয়।

সেই বইয়ে গৌতম গম্ভীর প্রসঙ্গে শহীদ আফ্রিদি বলেন, আমার এখনও মনে আছে, ২০০৭ সালে এশিয়া কাপে ভারত-পাকিস্তানের মধ্যকার ম্যাচে সিঙ্গেল রান নেয়ার সময় গম্ভীর আমার দিকে তেড়ে এসেছিল। সে আমার মা এবং নিকট আত্মীয়স্বজনদের নিয়ে বাজেভাবে গালমন্দ করেছে।

আফ্রিদি আরও বলেন, আমি কখনও গম্ভীরের মতো এমন দাম্ভিক ও অহংকারী লোকদের পছন্দ করি না। যারা সৎ এবং সর্বদা হাসি-খুশি থাকার চেষ্টা করে, তাদের আমি খুব পছন্দ করি। তারা আগ্রাসী ও প্রতিযোগিতাপূর্ণ হলেও সমস্যা নেই। আপনাকে ইতিবাচক হতে হবে। গম্ভীর ইতিবাচক নয়। সবটাই নেগেটিভ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments